Advertisement
১৬ জুন ২০২৪
Fire Broke Out

বাবাকে হাসপাতালে ভর্তি করিয়ে ফিরছিলেন যুবক, পথে গাড়িতে আগুন, বরাত জোরে বাঁচলেন যাত্রীরা

পুলিশ জানিয়েছে, গাড়িতে চার যুবক ছিলেন। সওয়ারিদের মধ্যে সিকন্দর নামে এক যুবক তাঁর বাবাকে দুর্গাপুরে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করাতে গিয়েছিলেন।

যাত্রীদের নিরাপদে জ্বলন্ত গাড়িটি থেকে বার করে নিয়ে আসেন হরদয়াল সিংহ।

যাত্রীদের নিরাপদে জ্বলন্ত গাড়িটি থেকে বার করে নিয়ে আসেন হরদয়াল সিংহ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ২২:৪৭
Share: Save:

জাতীয় সড়কের উপর একটি গাড়ি দাউদাউ করে জ্বলে উঠল। রানিগঞ্জ থেকে আসানসোল যাচ্ছিল ছোট ওই গাড়িটি। তাতে আচমকা আগুন লেগে যায়। কোনও মতে গাড়ি থেকে নিরাপদে বার হয়ে এসেছেন সওয়ারিরা। আসানসোলের জামুড়িয়া থানার দু’নম্বর জাতীয় সড়কের উপরে নিঘার কাছে গোবিন্দনগরে এই দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, গাড়িতে চার যুবক ছিলেন। সওয়ারিদের মধ্যে সিকন্দর নামে এক যুবক তাঁর বাবাকে দুর্গাপুরে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করাতে গিয়েছিলেন। সেখান থেকে আসানসোলের কুলটিতে নিজের বাড়িতে ফিরছিলেন। আগুনের খবর পেয়ে আসানসোল থেকে ছুটে যায় দমকল বাহিনী। তারা আগুন নেভানোর চেষ্টা করলেও তত ক্ষণে পুরো গাড়িটি পুড়ে ছাই হয়ে গিয়েছে।

পুলিশ জানিয়েছে, ইঞ্জিন থেকে ধোয়া বার হচ্ছে দেখে চার যুবক গাড়ি থেকে বার হয়ে যান। দুর্ঘটনাস্থলের কাছেই রয়েছে গোবিন্দনগরের গুরুদ্বার। খবর পেয়ে সাহায্যের জন্য সেখানে ছুটে আসেন কয়েক জন। সাহায্যকারী হরদয়াল সিংহ বলেন, ‘‘চলতে চলতেই গাড়িটিতে আগুন ধরে যায়। চার জন নিরাপদে বার হয়ে আসেন। আমরা খবর পেয়েই ছুটে এসেছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

car Fire Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE