Advertisement
১৮ মে ২০২৪
Crime in Asansol

পিকনিকে গিয়ে নিখোঁজ, দু’দিন পর যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধার জঙ্গল থেকে, আসানসোলে চাঞ্চল্য

পিকনিক করতে গিয়ে নিখোঁজ। দু’দিন পর জঙ্গল থেকে যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধার হল আসানসোলের সালানপুরে। স্থানীয়দের অভিযোগ, তাঁকে ধর্ষণ করে খুন করা হয়েছে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১৩:৪৩
Share: Save:

যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য পশ্চিম বর্ধমানের আসানসোলের সালানপুরে। সালানপুর থানার মাধাইচক-বোলকুন্ডা রাস্তার পাশের জঙ্গলে দেহটি পাওয়া যায়। স্থানীয়দের অভিযোগ, যুবতীকে ধর্ষণ করার পর খুন করা হয়েছে। যদিও পুলিশ এ ব্যাপারে এখনও কিছু জানায়নি। ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে তারা।

গত মঙ্গলবার ওই যুবতী পিকনিক করতে এসেছিলেন সালানপুরে। বুধবার দুপুরে তাঁর বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও তিনি বাড়ি ফেরেননি। বৃহস্পতিবার মাধাইচক-বোলকুন্ডা রাস্তার পাশের জঙ্গলে তাঁর অর্ধনগ্ন দেহটি দেখতে পান সাধারণ মানুষ। খবর দেওয়া হয় পুলিশে। এলাকাবাসীদের অভিযোগ, ওই যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। এই ঘটনার পর পুলিশকে ঘিরে ধরে এলাকার মানুষ নিরাপত্তা নিয়ে বিক্ষোভ দেখান। পুলিশ যুবতীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই যুবতীর মৃত্যুর কারণ পরিষ্কার হবে বলে পুলিশ জানাচ্ছে। যদিও ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Tension
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE