Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Child theft

Child theft: থালা রাখতে গিয়েছিলেন মা, মুহূর্তের মধ্যে সদ্যোজাত চুরি দুর্গাপুরের সরকারি হাসপাতালে!

গত সোমবার সকালে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছিলেন পাণ্ডবেশ্বরের গোসাঁইডাঙার বাসিন্দা ভাদু সিংহকে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ২২:৩৭
Share: Save:

দুপুরে খাবার পর সদ্যোজাতকে বিছানায় রেখে থালা রেখে আসতে গিয়েছিলেন মা। ওইটুকু সময়ের মধ্যে উধাও শিশু সন্তান। একরত্তি চুরি যাওয়ার ঘটনায় উত্তাল হল পশ্চিম বর্ধমানের দুর্গাপরু মহকুমা হাসপাতাল। খবর পেয়েই ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছে নিউটাউনশিপ থানার পুলিশ।

গত সোমবার সকালে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছিলেন পাণ্ডবেশ্বরের গোসাঁইডাঙার বাসিন্দা ভাদু সিংহকে। প্রসূতি বিভাগের চার নম্বর শয্যায় ছিলেন তিনি। ভাদুর অভিযোগ, মঙ্গলবার দুপুরে ছোট্ট শিশুকে কোল থেকে বিছানায় নামিয়ে খাবারের থালা রেখে আসতে গিয়েছিলেন তিনি। সেই সময়েই চুরি করা হয় তাঁর সন্তান করা হয়।

এই ঘটনা হাসপাতাল চত্বরে শোরগোল শুরু হতেই হাসপাতাল কর্তৃপক্ষের তরফে গোটা বিষয়টি থানায় জানানো হয়। তদন্ত নেমে পুলিশ আধিকারিকরা কথা বলেন ভাদুর সঙ্গে। তদন্তকারীদের তিনি জানান, সোমবার তাঁকে হাসপাতালে ভর্তি করানোর সময় অজ্ঞাতপরিচয় এক মহিলা যেচে সাহায্য করতে চেয়েছিলেন। ওই মহিলাই তাঁর সন্তান চুরি করেছে বলে দাবি করেন ভাদু।

হাসপাতালের সুপার ধীমান মণ্ডল অবশ্য বলেন, ‘‘এই ঘটনার জন্য মহিলার পরিবারই দায়ী। পুলিশ সিসিটিভি দেখে তদন্ত করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE