Advertisement
২১ মে ২০২৪
Nawsad Siddiqui

ভাতা দিতে সরকার  ব্যর্থ, দাবি নওশাদের

শনিবার পূর্বস্থলী ২ ব্লকের ছাতনির একটি ফুটবল মাঠে রক্তদান শিবির ও শিক্ষা-সরঞ্জাম বিলির অনুষ্ঠানে এসে এ কথা জানান তিনি।

আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি।

আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ০৮:৩২
Share: Save:

রাজ্য সরকার ভাতা দিতে ব্যর্থ, তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কথায় পরিষ্কার— দাবি করলেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। শনিবার পূর্বস্থলী ২ ব্লকের ছাতনির একটি ফুটবল মাঠে রক্তদান শিবির ও শিক্ষা-সরঞ্জাম বিলির অনুষ্ঠানে এসে এ কথা জানান তিনি।

নওশাদ এ দিন অভিযোগ করেন, ‘‘ডায়মন্ড হারবার মডেল নিয়ে রাজ্য, দেশে হইচই করা হয়েছে। অথচ, শোষণ হয়েছে সেখানে।’’ বস্তি, হাসপাতাল, রাস্তাঘাট, গ্রামে গ্রামে সিন্ডিকেট গজিয়ে ওঠা নিয়ে মানুষের ক্ষোভ বলে দাবি তাঁর। তৃণমূলের তরফে ৭০ হাজার প্রবীণাকে ভাতা দেওয়ার বিষয়ে অভিষেকের মন্তব্য নিয়ে তাঁর দাবি, ‘‘কোন রাজনৈতিক দল ভাতা দেবে, তা নিয়ে আমার প্রশ্ন নেই। কিন্তু রাজ্য সরকার যে ভাতা দিতে ব্যর্থ, তা ওঁর কথায় প্রমাণিত।’’ ভোট লুট, পঞ্চায়েত ভোটে প্রার্থী দিতে না দেওয়ার অভিযোগও করেন তিনি। বিজেপিকেও আক্রমণ করেন তিনি। অমিত শাহের ছেলের সম্পত্তি বৃদ্ধির অভিযোগ তোলেন নওশাদ।

তৃণমূলের অন্যতম রাজ্য মুখপাত্র দেবপ্রসাদ বাগের পাল্টা দাবি, ‘‘ডায়মন্ড হারবারে অভিষেক প্রতিদ্বন্দ্বিতা করলে আগের বারের থেকেও বেশি ব্যবধানে জিতবেন।আইএসএফ বিধায়ক বাজার গরম করার চেষ্টা করছেন। তাতে লাভ হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kalna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE