Advertisement
১৯ মে ২০২৪
Jitendra Tiwari

এরা আমাকে প্রেসিডেন্সি জেলে ভরার মাস্টারপ্ল্যান করেছিল, আদালতে হাজিরার আগে তোপ জিতেনের

কম্বলকাণ্ডে সোমবার শর্তসাপেক্ষে জিতেন্দ্র তিওয়ারিকে জামিন দিয়েছে কলকাতা হাই কোর্ট। মঙ্গলবার তাঁকে হাজির করানো হয় আসানসোল আদালতে।

Jitendra Tiwari attacks TMC after getting bail

জিতেন্দ্র তিওয়ারি। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৩:১৫
Share: Save:

তিনি মাস্টারপ্ল্যান চেয়েছিলেন আসানসোলের জন্য। কিন্তু তাঁকে প্রেসিডেন্সি জেলে ভরার মাস্টারপ্ল্যান কষা হয়েছিল। নাম না করে তৃণমূলকে এই ভাষাতেই বিঁধলেন আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। কম্বলকাণ্ডে সোমবার শর্তসাপেক্ষে তাঁকে জামিন দিয়েছে কলকাতা হাই কোর্ট। মঙ্গলবার তাঁকে হাজির করানো হয় আসানসোল আদালতে।

আসানসোল আদালতে হাজির করানোর সময় জিতেন্দ্র বলেন, ‘‘আমি আসানসোলের জন্য মাস্টারপ্ল্যান চেয়েছিলাম। কিন্তু এরা আমাকে প্রেসিডেন্সি জেলে ভরার মাস্টারপ্ল্যান তৈরি করেছিল। কিন্তু শেষ পর্যন্ত আসানসোলই জিতবে।’’ ১১ এপ্রিল আসানসোল আদালতে জিতেন্দ্রকে হাজির করানোর তারিখ ছিল। সেই মোতাবেক মঙ্গলবার তাঁকে প্রেসিডেন্সি জেল থেকে নিয়ে যাওয়া হয় আসানসোল আদালতে। সেখানেই তৃণমূলের নাম না করে এমন মন্তব্য করেন জিতেন্দ্র।

গত ১৮ মার্চ নয়ডা থেকে জিতেন্দ্রকে গ্রেফতার করেছিল পুলিশ। তার পর কিছু দিন পুলিশি হেফাজতে ছিলেন তিনি। আসানসোল জেল থেকে তাঁকে স্থানান্তরিত করা হয়েছিল প্রেসিডেন্সি জেলে। এই ঘটনাপ্রবাহের ২২ দিনের মাথায় সোমবার হাই কোর্টের বিচারপতি জয়মাল্য বাগচী এবং বিচারপতি পার্থসারথি সেনের ডিভিশন বেঞ্চ তাঁকে ৩ শর্ত এবং ৫০ হাজার টাকা ব্যক্তিগত বন্ডে জামিন দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jitendra Tiwari Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE