Advertisement
০৭ মে ২০২৪
Sholay

‘শোলে’র দৃশ্য কালনায়, প্রেমিকার উপর অভিমানে মোবাইল টাওয়ারে চড়ে আত্মহত্যার চেষ্টা মত্ত যুবকের

রমেশ সিপ্পি পরিচালিত ‘শোলে’ ফিল্মের সেই বিখ্যাত দৃশ্যই যেন অবিকল ফিরে এল বাস্তবে, পূর্ব বর্ধমানের কালনার নাদনঘাটে।

শেষমেশ অনেক কাঠখড় পুড়িয়ে খোকন দাসকে মোবাইল টাওয়ার থেকে নামিয়ে আনতে সফল হয় পুলিশ।

শেষমেশ অনেক কাঠখড় পুড়িয়ে খোকন দাসকে মোবাইল টাওয়ার থেকে নামিয়ে আনতে সফল হয় পুলিশ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১৯:০৫
Share: Save:

রমেশ সিপ্পির 'শোলে' ছবির অন্যতম নায়ক বীরু প্রেমিকা বাসন্তীকে বিয়ের প্রস্তাব দিতে বাসন্তীর মাসি তাতে রজি হয়নি। মাসিকে তার প্রস্তাবে রাজি করাতে মত্ত অবস্থায় জলের ট্যাঙ্কে চড়ে আত্মহত্যার চেষ্টা করেছিল বীরু। বীরুকে বোঝাতে কাকুতিমিনতি শুরু করেছিল গ্রামবাসীরা। শেষমেশ 'মৌসিজি'কে সে রাজি করিয়েই ছাড়ে। ‘শোলে’-র সেই বিখ্যাত দৃশ্যই যেন অবিকল ফিরে এল বাস্তবে, পূর্ব বর্ধমানের কালনার নাদনঘাটে। যদিও জলের ট্যাঙ্কের বদলে পটভূমিকায় রয়েছে মোবাইল টাওয়ার। আর ‘গাঁওওয়ালো’র বদলে নাদনঘাট থানার পুলিশ। তবে বিয়ের প্রস্তাব নয়, প্রেমিকার উপর অভিমানেই মত্ত অবস্থায় মোবাইল টাওয়ারে চড়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক যুবক।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার কালনার নাদনঘাট এলাকায় হঠাৎ মোবাইল টাওয়ারে উঠে বসেন খোকন দাস নামে এক যুবক। সেখান থেকে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন বলে অভিযোগ। খবর পেয়ে ওই টাওয়ারের নীচে জড়ো হন এলাকার মানুষজন। পৌঁছয় পুলিশও। মাইকের মাধ্যমে খোকনকে নীচে নামার অনুরোধ করলেও কিছুতেই রাজি হচ্ছিলেন না তিনি। উদ্বেগের পারদ চড়তে থাকে। শেষমেশ অনেক কাঠখড় পুড়িয়ে খোকনের মা ও এক বন্ধুর সহযোগিতায় তাঁকে নামিয়ে আনতে সফল হয় পুলিশ। এর পর তাঁকে থানায় নিয়ে যাওয়া হয়।

খোকনকে মোবাইল টাওয়ারে দেখে উদ্বিগ্ন হয়ে পড়েন স্থানীয়রা।

খোকনকে মোবাইল টাওয়ারে দেখে উদ্বিগ্ন হয়ে পড়েন স্থানীয়রা। —নিজস্ব চিত্র।

খোকনকে অক্ষত অবস্থায় ফিরে পেয়ে যেন হাঁফ ছেড়ে বেঁচেছেন স্থানীয়রা। এলাকার বাসিন্দা সুনীল রায় এবং কল্যাণ শীল বলেন, ‘‘ওই যুবক আচমকাই টাওয়ারে চড়ে আত্মহত্যার হুমকি দিতে থাকেন। এলাকার মানুষ ছুটে আসেন। শেষ পর্যন্ত তাঁকে উদ্ধার করা হলে নিশ্চিন্ত হয়েছি।’’

এত কাণ্ড তো হল। তবে খোকনের প্রেমিকার মন জয় হল কি? তা অবশ্য জানা যায়নি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Attempted Suicide Kalna Sholay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE