Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Kidnap

কিশোরীকে অপহরণের জন্য ছেলেকে সাহায্য! শক্তিগড়ে গ্রেফতার বাবা, অপহৃতার খোঁজে পুলিশ

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম বাবু দাস। শক্তিগড় থানার পুতুণ্ডা এলাকায় তাঁর বাড়ি। সোমবার সকালে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শক্তিগড় শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৩০
Share: Save:

কিশোরীকে অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। পূর্ব বর্ধমানের শক্তিগড় থানা এলাকার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম বাবু দাস। শক্তিগড় থানার পুতুণ্ডা এলাকায় তাঁর বাড়ি। সোমবার সকালে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, শক্তিগড় থানা এলাকা থেকে ১৫ বছরের এক কিশোরীকে অপহরণের অভিযোগ ওঠে। অভিযোগ, শনিবার রাত ৯টা নাগাদ ব্যক্তিগত কোনও কাজে বাড়ি থেকে বার হয়েছিল সে। কিন্তু তার পর থেকে নিখোঁজ ছিল। বিভিন্ন জায়গায় খোঁজখবর করার পর কিশোরীর পরিবারের লোকজন জানতে পারেন যে, তাকে স্থানীয় এক যুবক ‘অপহরণ’ করে আটকে রেখেছেন। আর ওই যুবককে ‘সাহায্য’ করেছেন অভিযুক্তেরই বাবা। এই মর্মে কিশোরীর মা থানায় একটি অপহরণের অভিযোগ দায়ের করেন।

তদন্তে নেমে মূল অভিযুক্তের বাবাকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে সোমবারই বর্ধমান সিজেএম আদালতে তোলা হয়। কিশোরী এবং ঘটনায় মূল অভিযুক্তের হদিস পেতে ধৃতকে সাত দিনের জন্য নিজেদের হেফাজতে চেয়ে আদালতে আবেদন করে পুলিশ। যদিও সওয়াল জবাবের পর ধৃতের তিন দিনের পুলিশি হেফাজত মঞ্জুর করেন ভারপ্রাপ্ত সিজেএম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE