Advertisement
০১ মে ২০২৪
Assault

প্ল্যান পাশ করাননি! পুর ইঞ্জিনিয়ারকে মারধরের অভিযোগ প্রোমোটারের বিরুদ্ধে

অভিযোগকারীর নাম অভিজিৎ অধিকারী। তিনি অভিযোগ করে জানান, সোমবার রাত সাড়ে ন’টা নাগাদ আশিস প্রায় ৫০ থেকে ৬০ জনকে নিয়ে হামলা চালান তাঁর বাড়িতে।

representational image of construction

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ২১:৩২
Share: Save:

প্ল্যান পাস আটকে থাকায় পুর এগ‌জিকিউটিভ ইঞ্জিনিয়ারের বাড়িতে হামলার অভিযোগ উঠল। আশিস পটেল নামে এক প্রোমোটারের বিরুদ্ধে আসানসোলের হিরাপুর থানায় অভিযোগ করেছেন ওই ইঞ্জিনিয়র।

অভিযোগকারীর নাম অভিজিৎ অধিকারী। তিনি অভিযোগ করে জানান, সোমবার রাত সাড়ে ন’টা নাগাদ আশিস প্রায় ৫০ থেকে ৬০ জনকে নিয়ে হামলা চালান তাঁর বাড়িতে। সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। খবর পেয়ে ছুটে আসেন। বাধা দিলে তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ।

এর পরেই শুরু হয় রাজনৈতিক চাপানউতোর। পুরসভার বিরোধী দলনেত্রী চৈতালি তেওয়ারি বলেন, ‘‘যে মেয়র এক জন আধিকারিকের নিরাপত্তা দিতে পারেন না তিনি সাধারণ মানুষের নিরাপত্তা দেবেন কী ভাবে?’’ অন্য দিকে, মেয়র বিধান উপাধ্যায়ের ঘটনার নিন্দা করেছেন। তিনি বলেন, ‘‘পুলিশকে পদক্ষেপ করতে বলেছি।’’ তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাশু ঘটনার নিন্দা করে পুলিশকে পদক্ষেপ করতে বলেছেন। তিনি বলেন, ‘‘যদি ওই প্রোমোটারের নেপথ্যে কোনও নেতা থাকেন, সেই নেতা পুর নিগমের কেউ হলেও তাঁর বিরুদ্ধে পুলিশকে ব্যবস্থা নিতে বলেছি।’’ এই বিষয়ে অভিযুক্ত আশিসকে ফোন করা হয়। তবে সেটি সুইচড অফ ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assault Engineer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE