Advertisement
১৮ মে ২০২৪
Accident in Hospital

চিকিৎসা করাতে গিয়ে হাসপাতালের ভিতরেই দুর্ঘটনা, বর্ধমানে মৃত্যু হল প্রৌঢ়ার

মৃতার পরিবারের দাবি, চিকিৎসার জন্য তাঁরা প্রৌঢ়াকে নিয়ে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে গেলে সেখানে উপর থেকে নীচে পড়ে যান প্রৌঢ়া। জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ২৩:০০
Share: Save:

হাসপাতালে চিকিৎসা করতে গিয়ে হাসপাতালের ভিতরেই দুর্ঘটনা। আর তাতেই মৃত্যু হল প্রৌঢ়ার। সুস্থ হতে আসা রোগী মুহূর্তে বনে গেলেন মৃতা!

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম ডলি সরকার। বয়স হয়েছিল ৬৩ বছর। তাঁর বাড়ি বর্ধমান শহরের বড় নীলপুরের শান্তিপাড়া এলাকায়। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ রোগীর মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের জন্য মহিলার দেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মৃতার মেয়ে দীপাঞ্জনা সরকার বলেন, ‘‘মায়ের হার্টের সমস্যা ছিল। তাই বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের সুপার স্পেশালিটি উইং ’অনাময়’-এ মায়ের চিকিৎসা চলত। গত দু’দিন ধরে মায়ের বুকে ব্যথা বাড়ে। তাই শনিবার সকালে মাকে নিয়ে অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালে এসেছিলাম।’’ তাঁ দাবি, সেখানকার চিকিৎসকেরা মাকে বুকের ডাক্তারের কাছে রেফার করেন। সেই মতো তিনি সকাল এগারোটা নাগাদ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোরে যান। দীপাঞ্জনা বলেন, ‘‘বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের আউটডোরে র‍্যাম্পের পাশে বসতে গিয়ে মা উপর থেকে নীচে পড়ে যান। দ্রুত মাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্স করে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। কিন্তু শেষ রক্ষা হল না।’’ জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রৌঢ়াকে মৃত বলে ঘোষণা করেন। এ ভাবে মাকে হারিয়ে শোকে আকুল দীপাঞ্জনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death medical college
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE