Advertisement
১৭ মে ২০২৪
Political Clash

সিপিএম প্রার্থীর দাদার উপর হামলার অভিযোগ কাটোয়ায়, মিথ্যা বলে উড়িয়ে দিল তৃণমূল

সিপিএম প্রার্থীর দাদার উপর চড়াও হয়ে তাঁকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়া-১ ব্লকের কৈথন গ্রামে।

TMC workers allegedly attacked CPM candidate\\\'s brother at Katwa

আহত মুন্না শেখ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কাটোয়া শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৫:৫৪
Share: Save:

সিপিএম প্রার্থীর দাদার উপর চড়াও হয়ে তাঁকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়া-১ ব্লকের কৈথন গ্রামে। অভিযোগ, রবিবার সন্ধ্যায় আচমকা কয়েক জন রড, লাঠি,বাঁশ নিয়ে চড়াও হয় কৈথন এলাকার সিপিএম প্রার্থী সইফুল শেখ এবং তাঁর ভাই আমির শেখের বাড়িতে। মারের চোটে তাঁদের দাদার মাথা ফেয়ে যায় বলে অভিযোগ। যদিও সিপিএমের তোলা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

সইফুল এবং আমিরের অভিযোগ, মনোনয়ন তুলে নিতে হুমকি দেওয়া হয়েছিল তাঁদের। প্রার্থীকে না পেয়ে তৃণমূল কর্মীরা তাঁদের দাদা মুন্না শেখের উপর চড়াও হয় বলে অভিযোগ। তাঁর মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। আহত মুন্না কাটোয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর মাথায় সেলাই হয়েছে। যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত এ নিয়ে থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। তবে সিপিএমের দাবি, তারা গোটা বিষয়টি জেলাশাসককে লিখিত ভাবে জানিয়েছে। যদিও পূর্ব বর্ধমানের জেলাশাসক প্রিয়ঙ্কা শ্রিংলা এ নিয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি। সিপিএমের পূর্ব বর্ধমানের জেলা সম্পাদক সৈয়দ হোসেন বলেন, ‘‘জেলার বিভিন্ন জায়গায় তৃণমূলের তরপে চাপ সৃষ্টি করা হচ্ছে প্রার্থী পর প্রত্যাহারের জন্য।’’

রাজ্য তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, ‘‘সিপিএমের তোলা সমস্ত অভিযোগ একেবারে মিথ্যা। তৃণমূলের তরফে কোথাও কাউকে হুমকি বা প্রার্থী পদ প্রত্যাহারের জন্য চাপ দেওয়া হয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Political Clash TMC CPM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE