Advertisement
১৭ মে ২০২৪
rainfall

Rain: কুনুর নদীর জল বাড়ছে, ভয়ে সিঁটিয়ে ভাতারের আশিস, মিতারা

ওসি বলেন, “ গ্রামে এখনও বন্যার পরিস্থিতি তৈরি হয়নি। কুনুর নদীর জলস্তর বাড়ায় গ্রামবাসীদের সতর্ক করা হয়েছে।”

গ্রামবাসীদের সঙ্গে কথা বলছেন বসতপুর থানার ওসি। নিজস্ব চিত্র।

গ্রামবাসীদের সঙ্গে কথা বলছেন বসতপুর থানার ওসি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৭ মে ২০২১ ২০:১২
Share: Save:

ইয়াস চলে গিয়েছে ঠিকই কিন্তু বুধবার রাত থেকে পশ্চিমের জেলাগুলোতে ভারী বৃষ্টিপাতের নদীগুলোর জলস্তর বাড়তে শুরু করেছে। পূর্ব বর্ধমান জেলার কুনুর নদীতে জলস্তর বাড়ায় নদী সংলগ্ন গ্রামগুলো প্লাবিত হয়েছে। বৃহস্পতিবারই বসত গ্রামে পরিদর্শনে গিয়েছিলেন ভাতার থানার ভারপ্রাপ্ত ওসি প্রণব কুমার মুখোপাধ্যায়। সঙ্গে ছিলেন ভাতার থানার ওড়গ্ৰাম ক্যাম্পের পুলিশ আধিকারিক কবীর উদ্দিন খান-সহ অন্য পুলিশকর্মীরা।

বসতপুর গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন ওসি। সেই সঙ্গে গ্রামবাসীদের সব রকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি। ওসি বলেন, “ গ্রামে এখনও বন্যার পরিস্থিতি তৈরি হয়নি। কুনুর নদীর জলস্তর বাড়ায় গ্রামবাসীদের সতর্ক করা হয়েছে। তাঁদের আশ্রয়ের জন্য বসতপুর স্কুলে ত্রাণশিবিরের ব্যবস্থা করা হয়েছে।”

বসতপুর গ্রামের বাসিন্দা আশিস বাগ বলেন, “ফি বছর বর্ষায় আমরা চরম ক্ষতির সম্মুখীন হই। কারণ কুনুর নদীর জলে চাষের জমি ডুবে যায়। বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়।” একই কথা বলেছেন আরতি দাস ও মিতা দেবনাথরা। তাঁদের কথায়, “জল বাড়ছে নদীতে। এ ভাবে জল বাড়লে বন্যা হবে। তখন আমরা বড় সমস্যায় পড়ব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rainfall Bhatar Rivers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE