Advertisement
১৮ মে ২০২৪
Robbing

ব্যাঙ্কে ঢোকার আগেই গ্রাহকের ৬ লক্ষ টাকা লুঠ বরাকরে

ছিনতাইয়ের ঘটনার পর ব্যাঙ্ক চত্বর।

ছিনতাইয়ের ঘটনার পর ব্যাঙ্ক চত্বর। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বরাকর শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ০০:০৫
Share: Save:

ব্যাঙ্কে ঢোকার আগেই গ্রাহকের টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার কুলটি থানার বরাকরে। বুধবার সেখানকার রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় টাকা জমা দিতে যান স্থানীয় একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের এক কর্মী। ৬ লক্ষ টাকা ছিল ব্যাগে। সেই ব্যাগ হাতিয়ে নেয় দুষ্কৃতীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বরাকরের ব্যবসায়ী সঞ্জয় আগরওয়াল তাঁর প্রতিষ্ঠানের কর্মী অমিত শর্মার হাত দিয়ে ৬ লক্ষ টাকা ব্যাঙ্কে জমা করার জন্য পাঠিয়েছিলেন। কিন্তু অমিত ব্যাঙ্কে ঢোকার আগেই ঘটে বিপত্তি। পুলিশকে অমিত জানিয়েছেন, ব্যাঙ্কের বাইরে দুষ্কৃতীরা তাঁর ব্যাগ ছিনিয়ে নিয়ে পালায়। তিনি চিৎকার করলেও, আশপাশের শোরগোলে তা চাপা পড়ে যায়।

কুলটি থানার বরাকর ফাঁড়িতে অভিযোগ দায়ের করেছেন অমিত। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বরাকরের খুব কাছেই ঝাড়খণ্ড। সীমানাবর্তী ওই এলাকায় পুলিশি টহলদারিও জারি রয়েছে সব সময়। তার পরেও ছিনতাইয়ের ঘটনায় ক্ষোভ ছড়িয়েছে ব্যবসায়ী মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bank Robbing Barakar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE