Advertisement
০২ জুন ২০২৪
Tourist

Sikkim: সিকিমে বেড়াতে গিয়ে মৃত্যু হল বাঙালি পর্যটকের, মালদহে শোকের ছায়া

দেবরাজের দেহ মালদহে ফিরিয়ে নিয়ে আসার ব্যবস্থা করছেন পরিবারের সদস্য এবং তাঁর বন্ধুরা।

দেবরাজ রায়। নিজস্ব চিত্র।

দেবরাজ রায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১৬:২২
Share: Save:

সিকিম ঘুরতে গিয়ে মৃত্যু হল এক বাঙালি পর্যটকের। মৃতের নাম দেবরাজ রায় (৪৯)। পেশায় প্রাথমিক স্কুলের শিক্ষক তিনি। দেবরাজের বাড়ি মালদহের ইংরেজবাজার থানার বিবেকানন্দ পল্লি এলাকায়।

দেবরাজের বন্ধু বিশ্বজিৎ ঝা জানিয়েছেন, প্রতি বছরই তাঁরা বিভিন্ন জায়গায় পরিবার নিয়ে ঘুরতে যান। গত ১৭ অক্টোবর ২০ জন এক সঙ্গে সিকিমের আরিটারে ঘুরতে যান। সেখান থেকে সিকিমের বিভিন্ন জায়গায় ভ্রমণ করেন তাঁরা। গত দু’দিন আগে শ্বাসকষ্টের কারণে অসুস্থ হয়ে পড়েন দেবরাজ। স্থানীয় একটি প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে তাঁকে দেখানো হয়। কিন্তু দেবরাজের শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে মৃত্যু হয় তাঁর।

দেবরাজের দেহ মালদহে ফিরিয়ে নিয়ে আসার ব্যবস্থা করছেন পরিবারের সদস্য এবং তাঁর বন্ধুরা। কিন্তু প্রবল বৃষ্টির কারণে সিকিমের বিভিন্ন জায়গায় ধস নামায় তাঁরা দুশ্চিন্তায় রয়েছেন কী ভাবে ফিরবেন মালদহে। দেবরাজের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা এলাকা। জেলা তৃণমূলের শিক্ষা সেলের সভাপতি বিপ্লব গুপ্ত বলেন, “ভাল মানুষ ছিলেন দেবরাজ। ওঁর মৃত্যুতে আমরা শোকাহত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tourist Death sikkim Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE