Advertisement
১৬ জুন ২০২৪
BJP MLA

Tapasi Mondal: হলদিয়ায় ত্রাণ বিলি করতে গিয়ে হামলার মুখে, অভিযোগ বিজেপি বিধায়ক তাপসী মণ্ডলের

অভিযোগ, তৃণমূল নেতা আজগর আলির নেতৃত্বে তাঁর উপর চড়াও হন স্থানীয় মহিলাদের একাংশ। বিধায়ককে ধাক্কা মারার পাশাপাশি টানাহেঁচড়াও করা হয়।

বিজেপি বিধায়ক তাপসী মণ্ডলকে ঘিরে বিক্ষোভ হলদিয়ায়। নিজস্ব চিত্র।

বিজেপি বিধায়ক তাপসী মণ্ডলকে ঘিরে বিক্ষোভ হলদিয়ায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হলদিয়া শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৪:০৯
Share: Save:

ত্রাণ বিলি করতে গিয়ে স্থানীয় মানুষের বিক্ষোভ এবং হামলার মুখে পড়লেন বিজেপি বিধায়ক তাপসী মণ্ডল। দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে বৃহস্পতিবার সকালে হলদিয়া পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের ক্ষুদিরাম নগর এলাকায় ত্রাণ বিলি করতে গিয়েছিলেন বিধায়ক। অভিযোগ, তৃণমূল নেতা আজগর আলির নেতৃত্বে তাঁর উপর চড়াও হন স্থানীয় মহিলাদের একাংশ। বিধায়ককে ধাক্কা মারার পাশাপাশি টানাহেঁচড়াও করা হয়। একপ্রকার বাধ্য হয়েই এলাকায় জমা জলে আটকে থাকা বাসিন্দাদের বাড়িতে না ঢুকেই ফিরে যেতে বাধ্য হন তাপসী। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

এই ঘটনায় ক্ষিপ্ত তাপসী বলেন, “এলাকায় প্রতিনিয়ত ঘুরে এলাকার মানুষদের পাশে থাকার চেষ্টা চালাচ্ছিলাম। অথচ মিথ্যে অভিযোগে হামলা করে এলাকায় ঢুকতে দেওয়া হল না। মানুষ এর বিচার করবেন।” তিনি আরও বলেন, “তৃণমূলের লোকেরাই এই হামলা চালিয়েছে। পুরসভার কাউন্সিলার আজগর আলির নেতৃত্বে পরিকল্পিত ভাবে এই হামলা চালানো হয়েছে।”

যদিও আজগর আলি এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন। তিনি পাল্টা বলেন, “শুনেছি এলাকাবাসীরা বিধায়ককে ঘিরে বিক্ষোভ দেখিয়েছেন। গত কয়েক দিনের জল যন্ত্রণায় বিদ্ধ মানুষের পাশে দাঁড়াননি বিজেপি-র বিধায়ক। তাই লোকজন ক্ষিপ্ত হয়ে প্রতিবাদ করেছেন। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।”

প্রসঙ্গত, এ বারের ভারী বৃষ্টিতে হলদিয়া পুরসভার বিস্তীর্ণ এলাকায় জল জমে গিয়েছে। জমা জলের জন্য দুর্ভোগে পড়েছেন ২২, ২৫ ও ২৭নং ওয়ার্ডের বাসিন্দারা। তবে প্রথম থেকেই বিজেপি বিধায়ককে ময়দানে দেখা যায়নি বলে অভিযোগ তুলছেন এলাকার বাসিন্দারা। গোটা ঘটনাকে এলাকার মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ বলে দাবি করেছেন আজগর।

তাঁর দাবি, জলবন্দি হয়ে থাকা মানুষগুলোর মুখে প্রতিদিন খাওয়ার তুলে দিচ্ছে তৃণমূল। অনেক এলাকাতেই রান্না করে খাবার দেওয়া হচ্ছে। বেশ কয়েকটি ত্রাণ শিবিরও চলছে। বিজেপি বিধায়ককে এলাকায় দেখা যায়নি। এখন তিনি নিজেকে প্রচারের আলোয় আনতেই ঘুরছেন বলে অভিযোগ আজগরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Haldia BJP MLA Tapasi Mondal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE