Advertisement
০১ মে ২০২৪
Mamata Banerjee

মমতার কপালে স্টিকিং প্লাস্টার, তাই নিয়েই যোগ দিলেন ইফতারে, রবিতে প্রচার শুরু ধুবুলিয়ায়

একটি স্বেচ্ছাসেবী সংস্থা আয়োজন করেছিল ইফতারের। পার্ক সার্কাস ময়দানে আয়োজিত সেই ইফতারে মুখ্যমন্ত্রী ছাড়াও ছিলেন মেয়র ফিরহাদ হাকিম-সহ অন্যান্যেরা।

CM Mamata Banerjee attended the Iftar party organized at Park Circus

মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ২০:২৭
Share: Save:

গার্ডেনরিচে বহুতল ভেঙে পড়ার পরের সকালেই অকুস্থলে হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সে দিনও দেখা গিয়েছিল তাঁর কপালে ব্যান্ডেজ রয়েছে। তার পর বৃহস্পতিবার পার্ক সার্কাসে ইফতারে যোগ দিলেন মুখ্যমন্ত্রী। পড়ে গিয়ে মাথায় আঘাত পাওয়ার পর এই নিয়ে তাঁকে দ্বিতীয় বার জনসমক্ষে দেখা গেল। ঘটনাচক্রে দু’টিই কলকাতা পুরসভা এলাকায়। তবে মাথায় আঘাত নিয়েও নিয়মিত নবান্নে গিয়ে প্রশাসনিক কাজ সামলেছেন মুখ্যমন্ত্রী। আগামী রবিবার তাঁর লোকসভা ভোটের প্রচার শুরু নদিয়ার কৃষ্ণনগর লোকসভার ধুবুলিয়া থেকে।

‘উদ্দীপনী’ নামক একটি স্বেচ্ছাসেবী সংস্থা আয়োজন করেছিল ইফতারের। সেখানে মুখ্যমন্ত্রী ছাড়াও ছিলেন মেয়র ফিরহাদ হাকিম, রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন, বিদায়ী সাংসদ ও কলকাতার দুই কেন্দ্রের প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়, মালা রায়, মন্ত্রী বাবুল সুপ্রিয়-সহ অন্যান্যেরা।

গত ১৪ মার্চ কালীঘাটে নিজের বাড়িতেই পড়ে গিয়ে কপালে আঘাত পান মমতা। গভীর ক্ষতের জন্য সেলাইও করতে হয়েছিল। তবে তৃণমূল সূত্রে জানা যাচ্ছিল, ক্রমশ সুস্থ হয়ে উঠছেন দলের সর্বোময় নেত্রী। এখনও তিনি নির্বাচনী সভা শুরু করেননি। শেষ তাঁর রাজনৈতিক কর্মসূচি ছিল গত ১০ মার্চ, ব্রিগেডে। রবিবার মহুয়া মৈত্রের কেন্দ্র কৃষ্ণনগর থেকে প্রচার শুরু তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Tmc Leader Iftar Party
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE