Advertisement
১৯ মে ২০২৪
post office

কাজ হচ্ছে না পোস্ট অফিসে, হয়রানির শিকার গ্রাহকরা, ক্ষোভ বৈঁচিতে

অভিযোগ, পোস্ট অফিসে কাজ না হওয়ার ফলে অনেকেই এমআইএস এবং পেনশনের টাকা তুলতে পারছেন না।

গ্রাহকদের বিক্ষোভ বৈঁচি পোস্ট অফিসে। নিজস্ব চিত্র।

গ্রাহকদের বিক্ষোভ বৈঁচি পোস্ট অফিসে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বৈঁচি শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১৬:৫৩
Share: Save:

দু’সপ্তাহ ধরে কোনও কাজ হচ্ছে না পোস্ট অফিসে। যার জেরে ভোগান্তির মুখে পড়তে হচ্ছে। টাকা তোলার জন্য হন্যে হয়ে ঘুরতে হচ্ছে। এই অভিযোগ তুলে মঙ্গলবার বিক্ষোভ দেখালেন বৈঁচি পোস্ট অফিসের গ্রাহকরা।

তাঁদের অভিযোগ, পোস্ট অফিসে কাজ না হওয়ার ফলে অনেকেই এমআইএস এবং পেনশনের টাকা তুলতে পারছেন না। এ নিয়ে পোস্ট মাস্টার কোনও উদ্যোগ নিচ্ছেন না বলেও অভিযোগ গ্রাহকদের। আরও অভিযোগ, ইন্টারনেটের সমস্যার দোহাই দিয়ে ফিরিয়ে দেওয়া হচ্ছে গ্রাহকদের। কিছু বলতে গেলে অন্য পোস্ট অফিসে যাওয়ার কথা বলা হচ্ছে। পোস্ট মাস্টারকে বার বার বলেও কোনও লাভ হচ্ছে না বলে দাবি গ্রাহকদের। তাঁরা হুঁশিয়ারি দিয়েছেন, এই পরিস্থিতি চলতে থাকলে আগামী দিনে পোস্ট অফিসে তালা লাগিয়ে দেওয়া হবে।

এ বিষয়ে চুঁচুড়া হেড পোস্ট অফিসের আধিকারিক তপন চক্রবর্তী বলেন, “বৈঁচি পোস্ট অফিসে ইন্টারনেটের সমস্যা ছিল। বিএসএনএল কর্তৃপক্ষের সেটা দেখার কথা। বেশ কিছু দিন ধরেই এই সমস্যা চলছে। পোস্ট অফিসে ইন্টারনেটের সমস্যা দেখা দেওয়ায় আমরা অন্য পোস্ট অফিস থেকে কাজ করিয়ে দিচ্ছি। মঙ্গলবারও আবার ফোন করা হয়েছিল বিএসএনএল কর্তৃপক্ষকে। আশা করি দ্রুত পোস্ট অফিসের লেনদেন সচল হয়ে যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

post office Boinchi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE