Advertisement
২১ মে ২০২৪
Tufanganj college

Coochbihar rape: কলেজের মধ্যে ছাত্রীকে ‘ধর্ষণ’ বহিরাগতের! কোচবিহারে চাঞ্চল্য, গ্রেফতার অভিযুক্ত

কলেজ পরিচালন সমিতির সভাপতি বলেন, ‘‘বিষয়টি সম্পর্কে আমরা অবগত। ছাত্রীটি অসুস্থ বলে শুনেছি। ওঁর পরিবারের সঙ্গে দেখা করে কথা বলব।’’

তুফানগঞ্জ মহাবিদ্যালয়।

তুফানগঞ্জ মহাবিদ্যালয়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তুফানগঞ্জ শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ১৯:২৫
Share: Save:

কোচবিহারের তুফানগঞ্জ কলেজের এক পড়ুয়াকে ধর্ষণের অভিযোগ উঠল বহিরাগতের বিরুদ্ধে। গত ৩০ নভেম্বর ঘটনাটি ঘটেছে কলেজের মধ্যেই। ঘটনার পর অসুস্থ হয়ে পড়েন ওই পড়ুয়া। তাঁকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

গত মঙ্গলবার তুফানগঞ্জ কলেজের গ্রন্থাগারের কাছে দ্বিতীয় বর্ষের ওই ছাত্রীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অভিযুক্ত তাপস দাস কলেজেরই প্রাক্তন ছাত্র।

অভিযোগ, মঙ্গলবার নির্জনতার সুযোগ নিয়ে ওই কাণ্ড ঘটিয়েছেন তাপস। শুক্রবার তুফানগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করে ছাত্রীর পরিবার। তুফানগঞ্জ কলেজের পরিচালন কমিটির সভাপতি অনন্তকুমার বর্মা বলেন, ‘‘বিষয়টি সম্পর্কে আমরা অবগত। ছাত্রীটি অসুস্থ বলে শুনেছি। ওঁর পরিবারের সঙ্গে দেখা করে কথা বলব।’’

তুফানগঞ্জ থানা সূত্রে খবর, পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে শনিবার জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE