Advertisement
২০ মে ২০২৪
Arpita Mukherjee

Arpita Mukherjee: চিনার পার্কেও অর্পিতার ফ্ল্যাট! অভিযান চালাল ইডি

চিনার পার্কের নোয়াপাড়ার পূর্বপাড়ায় রয়েল রেসিডেন্সি আবাসনের বি ব্লকের চার তলায় অর্পিতার ফ্ল্যাট রয়েছে, এমনই দাবি করেছেন আবাসনের হিসাবরক্ষক।

চিনার পার্কের ফ্ল্যাট লক করল ইডি

চিনার পার্কের ফ্ল্যাট লক করল ইডি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৭:৪৭
Share: Save:

টালিগঞ্জের করুণাময়ী, বালিগঞ্জ এবং বেলঘরিয়ার পর এ বার উত্তর ২৪ পরগনার চিনার পার্কেও অর্পিতা মুখোপাধ্যায়ের একটি ফ্ল্যাটের হদিস মিলল! বৃহস্পতিবার চিনার পার্কের নোয়াপাড়ার পূর্বপাড়ায় রয়েল রেসিডেন্সি আবাসনের বি ব্লকের চার তলার ওই ফ্ল্যাটে হানা দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে দাবি, ওই ফ্ল্যাটটির সন্ধান পাওয়া মাত্রই বিকেলে তল্লাশি অভিযান চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বুধবার রাতে বেলঘরিয়ায় অর্পিতার রথতলার ফ্ল্যাট থেকে প্রায় ২৮ কোটি টাকা নগদ উদ্ধার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। মিলেছে কোটি কোটি টাকার সোনার গয়না, সোনার বাট। ঠিক তার পরেই বৃহস্পতিবার চিনার পার্কের ওই আবাসনের হিসাবরক্ষক দাবি করেছেন, রয়েল রেসিডেন্সিতেও অর্পিতার একটি ফ্ল্যাট রয়েছে। তাঁর আরও দাবি, ২০২০ সালের সেপ্টেম্বর থেকে চলতি মাস পর্যন্ত আবাসনের রক্ষণাবেক্ষণের খরচ বাবদ প্রায় ৩৮ হাজার টাকা দেননি অর্পিতা। ২০১৭ সালে এক বার কালো রঙের মার্সিডিসে চড়ে ওই আবাসনে এসেছিলেন অর্পিতা। ওই বারই প্রথম অর্পিতাকে দেখেছিলেন তিনি। যদিও হিসাবরক্ষকের দাবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

রয়েল রেসিডেন্সি আবাসনে অর্পিতার একটি ফ্ল্যাট রয়েছে, এই খবর ছড়িয়ে পড়তেই শোরগোল তৈরি হয়। রিনা ঝা নামে ওই আবাসনের এক বাসিন্দা সংবাদমাধ্যমে দাবি করেন, ‘‘আমি অর্পিতা মুখোপাধ্যায়কে এই আবাসনে দেখেছি। উনি নৃত্যশিল্পী বলেই জানতাম।’’

হিসাবরক্ষকের ওই দাবির পরেই তল্লাশি অভিযানে যান ইডি আধিকারিকেরা। ফ্ল্যাটটি তালাবন্ধ অবস্থায় ছিল। ইডি সূত্রে খবর, ফ্ল্যাটের চাবি না মেলায় শেষ পর্যন্ত তালা ভেঙেই ভিতরে ঢোকেন তদন্তকারীরা। পরে অবশ্য ফ্ল্যাটটি লক করে দেওয়া হয়। তবে আবাসনের বাসিন্দাদের সঙ্গে কথাবার্তা চালিয়ে যাচ্ছে ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arpita Mukherjee partha chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE