Advertisement
০৩ মে ২০২৪
Tripura

TMC: রানওয়েতে কুকুর! সায়নী, ব্রাত্য, সুস্মিতা, কুণালদের বিমান নামতে গিয়ে বিপত্তি দমদমে

ত্রিপুরা পুরভোটের শেষ দিনের প্রচার সেরে মঙ্গলবার তৃণমূল নেতারা কার্যত সকলেই আগরতলা থেকে এই বিমানে কলকাতা ফেরেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১৭:৩৭
Share: Save:

ত্রিপুরা থেকে কলকাতা ফেরার পথে দমদম বিমানবন্দরে অবতরণের সমস্যায় পড়ল সায়নী ঘোষ-সহ তৃণমূল নেতা-নেত্রীদের বিমান। দমদম বিমানবন্দরের রানওয়েতে হঠাৎ কুকুর ঢুকে পড়ায় অবতরণের মুখে ফের আকাশে উড়তে হয় বিমানকে।

কুকুরটিকে সরিয়ে প্রায় ১৫ মিনিট পর অবতরণের অনুমতি দেওয়া হয়। দমদম বিমানবন্দর সূত্রের খবর, ইন্ডিগোর ওই বিমানটি আগরতলা থেকে কলকাতা আসছিল। নির্ধারিত সময়ের আগেই বিমানবন্দরে পৌঁছেছিল উড়ান। বিমানে সায়নী ছাড়াও ব্রাত্য বসু, কুণাল ঘোষ, সুস্মিতা দেব, অর্পিতা ঘোষের মতো তৃণমূল নেতা-নেত্রীরা ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, অবতরণের উদ্দেশ্যে বিমানের ‘ল্যান্ডিং গিয়ার’ (চাকা) বেরিয়ে এসেছিল। কিন্তু হঠাৎ একটি ঝাঁকুনি দিয়ে গতি বাড়িয়ে সেটি ফের উপরে উঠে যায়। চাকা গুটিয়ে নেওয়া হয়। তারই মধ্যে বিমানের পাইলট মাইকে ঘোষণা করেন রানওয়েতে কুকুর ঢুকে পড়ায় এটিসি (এয়ার ট্র্যাফিক কন্ট্রোল) বিমান অবতরণে বারণ করে ফের উড়তে বলে।

কিছুক্ষণ পর আবার অবতরণের অনুমতি মেলায় নির্বিঘ্নেই মাটি ছোঁয় সায়নীদের বিমান। প্রসঙ্গত, ত্রিপুরা পুরভোটের শেষ দিনের প্রচার সেরে মঙ্গলবার তৃণমূল নেতারা কার্যত সকলেই এই বিমানে কলকাতা ফেরেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE