Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Tourist Spots

Tourism: জনসাধারণের জন্য খুলে গেল নিউ দিঘা, সুয়াখাল-সহ হুগলির চার পর্যটন কেন্দ্র

পর্যটনকেন্দ্রগুলি খুলে দেওয়া হলেও পর্যটকদের মাস্ক পরার পাশাপাশি কোভিডবিধি মেনে চলতে হবে বলে জানানো হয়েছে।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ১৯:০৬
Share: Save:

আনুষ্ঠানিক ভাবে খুলে দেওয়া হল হুগলি জেলাপরিষদের অধীনে থাকা চার পর্যটন কেন্দ্র। বুধবার থেকে জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়েছে সিঙ্গুর থানার অন্তর্গত নিউ দিঘা, পোলবার সুয়াখাল, গোঘাটের গড়মান্দারণ এবং খানাকুলের রাজা রামমোহন পর্যটন কেন্দ্র।

নিউ দিঘায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের কৃষি সেচ কর্মাধ্যক্ষ সভাপতি মনোজ চক্রবর্তী এবং জেলাপরিষদের আধিকারিকরা। জেলা পরিষদের সভাধিপতি মেহবুব রহমান বলেন, “অতিমারির কারণে গত বছর মার্চ মাস থেকে পর্যটন কেন্দ্র বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। পর্যটন কেন্দ্রগুলি খোলার চার দিন আগে থেকেই স্যানিটাইজেশনের কাজ চালানো হয়েছে। বসার জায়গা থেকে শুরু করে শিশুদের বিনোদন পার্ক-সহ যাবতীয় জিনিস স্যানিটাইজ করা হয়েছে।”

পর্যটনকেন্দ্রগুলি খুলে দেওয়া হলেও পর্যটকদের মাস্ক পরার পাশাপাশি কোভিডবিধি মেনে চলতে হবে বলে জানিয়েছেন রহমান। রাজ্যে করোনা পরিস্থিতির উন্নতি হওয়ায় রাজ্য সরকারের অনুমতিক্রমে পুনরায় তা খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tourist Spots Hooghly New Digha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE