Advertisement
০৭ মে ২০২৪
drowning

বাড়িতে পুজোর আয়োজন, তার আগে পরিবারের সঙ্গে গঙ্গাস্নানে এসে হুগলিতে তলিয়ে গেল কিশোর

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে শেওড়াফুলি নিস্তারিণী ঘাটে স্নান করতে এসেছিল ওই কিশোর। তার সঙ্গে ছিলেন মা এবং বাবা।

A boy drowned in Ganges at Sheoraphuli

প্রিয়াংশু অধিকারী। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শেওড়াফুলি শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৪:৫১
Share: Save:

মা এবং বাবার সঙ্গে গঙ্গাস্নান করতে এসে তলিয়ে গেল নাবালক। তার খোঁজে শুরু হয়েছে তল্লাশি। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে হুগলির শেওড়াফুলিতে। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে শেওড়াফুলি নিস্তারিণী ঘাটে স্নান করতে এসেছিল ওই কিশোর। তার সঙ্গে ছিলেন মা এবং বাবা। স্নান করে মা এবং বাবা উঠে গেলেও তলিয়ে যায় ওই কিশোর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরের নাম প্রিয়াংশু অধিকারী (১৭)। সে হুগলির জাঙ্গিপাড়ার রহিমপুর নবগ্রাম এলাকার বাসিন্দা। পরিবার জানিয়েছে, দিল্লিতে থাকে প্রিয়াংশু। দিন দশেক আগে বাড়ি এসেছিল সে। বাড়িতে পুজো উপলক্ষে মা এবং বাবার সঙ্গে গঙ্গাস্নানে গিয়েছিল সে। এর পর ঘটে বিপত্তি।

প্রিয়াংশু তলিয়ে যেতেই তার খোঁজ শুরু হয়। নদীর পাড়ে ভিড় জমে যায় বহু মানুষের। তাঁকে উদ্ধার করতে নামেন ওই সময় গঙ্গায় থাকা মাঝিরা। ঘটনাস্থলে পৌঁছয় শেওড়াফুলি ফাঁড়ির পুলিশও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

drowning Ganges Seoraphuli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE