Advertisement
১৬ মে ২০২৪
Howrah Accident

হাওড়ায় জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল গাড়ি, মৃত তিন, জখম অনেকে

হাওড়ার সলপ এলাকায় জাতীয় সড়কে উল্টে যায় একটি গাড়ি। তাতে মোট ১২জন ছিলেন। প্রত্যেকেই পান ব্যবসায়ী। দুর্ঘটনার ফলে তিন জনের মৃত্যু হয়েছে। আরও অনেকে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

Accident in Howrah claims life on Tuesday morning

দুর্ঘটনার পর হাওড়ার রাস্তায় ছড়িয়ে পান, সুপারি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ০৮:৪৮
Share: Save:

হাওড়ায় সাতসকালে দুর্ঘটনা। জাতীয় সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল গাড়ি। ওই গাড়িতে বেশ কয়েক জন ব্যবসায়ী ছিলেন। প্রত্যেকেরই পানের কারবার। এই দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। জখম অন্তত নয় জন।

ঘটনাটি হাওড়ার সলপ এলাকার। মেচেদা থেকে পান কিনে এক দল ব্যবসায়ী গাড়িতে করে কলকাতার দিকে আসছিলেন। সেই গাড়ি জাতীয় সড়কের উপর দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারায়। গাড়িটির চাকা ফেটে গিয়েছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তার ফলেই রাস্তার উপর উল্টে যায় গাড়িটি। তাতে প্রচুর পরিমাণে পান এবং সুপারি ছিল। রাস্তায় সে সব ছড়িয়ে পড়ে। ওই গাড়িতে মোট ১২ জন ছিলেন বলে জানিয়েছে পুলিশ।.

সৌম্যদীপ দাস নামের জনৈক ব্যবসায়ী জানান, তাঁরা পাইকারি বাজার থেকে পান এবং সুপারি কিনে কলকাতায় বিক্রি করেন। সপ্তাহে অন্তত তিন দিন মেচেদার পাইকারি বাজার থেকে কলকাতা পর্যন্ত যাতায়াত করেন তাঁরা। পান, সুপারি কিনে গাড়িতে করে কলকাতার নাগেরবাজার, শ্যামবাজার-সহ বিভিন্ন এলাকার বড় বাজারে তা সরবরাহ করে থাকেন। মঙ্গলবারও তেমনই পান নিয়ে কলকাতায় যাচ্ছিলেন সকলে। সেই গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে।

প্রত্যক্ষদর্শী গণেশ দাস জানিয়েছেন, রাস্তায় পানবোঝাই গাড়ি উল্টে যেতে দেখে তাঁরা ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয়েরাই উদ্ধারকাজে হাত লাগান। পরে পুলিশ আসে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আশঙ্কাজনক অবস্থায় তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Howrah Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE