Advertisement
২০ মে ২০২৪
Woman Died

দুর্যোগের রাতে জীর্ণ বাড়ির ছাদ ভেঙে বৃদ্ধার মৃত্যু লিলুয়ায়

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, প্রায় ১৫০ বছরের পুরনো ওই দোতলা বাড়িতে স্বামীর সঙ্গে থাকতেন মমতা। তাঁদের দুই মেয়ের আগেই বিয়ে হয়ে গিয়েছে। ঘটনার সময়ে পাশের ঘরেই ঘুমোচ্ছিলেন বৃদ্ধার স্বামী বারীন চৌধুরী।

মমতা চৌধুরী।

মমতা চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ০৭:৩৬
Share: Save:

তুমুল বৃষ্টি ও ঝোড়ো হাওয়ায় জীর্ণ বাড়ির ছাদ ভেঙে পড়ে মৃত্যু হল এক বৃদ্ধার। সোমবার রাতে ওই সময়ে খাটে শুয়ে ঘুমোচ্ছিলেন তিনি। আচমকাই ঘরের ছাদ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম মমতা চৌধুরী (৭৫)। ঘটনাটি ঘটেছে লিলুয়ার কোনা চৌধুরীপাড়ায়। মঙ্গলবার সকালে দমকল এসে ধ্বংসস্তূপ সরিয়ে দেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, প্রায় ১৫০ বছরের পুরনো ওই দোতলা বাড়িতে স্বামীর সঙ্গে থাকতেন মমতা। তাঁদের দুই মেয়ের আগেই বিয়ে হয়ে গিয়েছে। ঘটনার সময়ে পাশের ঘরেই ঘুমোচ্ছিলেন বৃদ্ধার স্বামী বারীন চৌধুরী। ৮০ বছরের বারীন কানে ভাল শুনতে পান না। সেই কারণে ছাদ ভেঙে পড়ার আওয়াজও পাননি তিনি। এ দিন সকালে ঘুম থেকে উঠে স্ত্রীকে অনেক বার ডেকেও সাড়া পাননি বারীন। সন্দেহ হওয়ায় আত্মীয়স্বজন ও প্রতিবেশীদের ডাকেন তিনি। তাঁরা এসে ঘরের দরজা ভেঙে দেখেন, ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে আছেন মমতা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় লিলুয়া থানায় এবং দমকলে। দমকল ও পুলিশ বৃদ্ধার দেহ উদ্ধার করে নিয়ে যায়।

পুলিশের অনুমান, সোমবার রাতের ঝড়বৃষ্টির জেরেই ওই পুরনো বাড়ির সিলিং ভেঙে পড়ে। স্থানীয় বাসিন্দা অনুপ মাইতি বলেন, ‘‘ওই বাড়িটি নিয়ে শরিকি বিবাদ রয়েছে। তাই দীর্ঘদিন সেটির সংস্কার হয়নি। বিপজ্জনক অবস্থায় রয়েছে। যে কোনও সময়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়তে পারে।’’ আকস্মিক এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

liluah Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE