Advertisement
১৭ মে ২০২৪
Arms recovered in Hooghly

ভোটের আগে অস্ত্র উদ্ধার হুগলির পান্ডুয়ায়, গ্রেফতার তিন দুষ্কৃতী, চাঞ্চল্য এলাকায়

পুলিশের একটি সূত্র জানাচ্ছে, বুধবার রাতে পান্ডুয়ার খন্যান পূর্বপাড়া এলাকায় ওই তিন অভিযুক্ত ঘোরাঘুরি করতে দেখে টহলরত পুলিশ। সন্দেহ হওয়ায় তিন জনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

উদ্ধার হওয়া অস্ত্র।

উদ্ধার হওয়া অস্ত্র। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পান্ডুয়া শেষ আপডেট: ০২ মে ২০২৪ ১৩:৫২
Share: Save:

ভোটের আগে আগ্নেয়াস্ত্র উদ্ধার হুগলির পান্ডুয়ায়। বুধবার গভীর রাতে অস্ত্র-সহ তিন দুষ্কৃতীকে গ্রেফতার করল পান্ডুয়া থানার পুলিশ। দুষ্কৃতীদের কাছ থেকে একটি দেশি বন্দুক, দু’রাউন্ড গুলি এবং একটি ভোজালি উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। অভিযুক্তদের নাম, শেখ চাঁদু, শেখ মিলন এবং শেখ মনিরুল বলে জানা গিয়েছে।

পুলিশের একটি সূত্র জানাচ্ছে, বুধবার রাতে পান্ডুয়ার খন্যান পূর্বপাড়া এলাকায় ওই তিন অভিযুক্ত ঘোরাঘুরি করতে দেখে টহলরত পুলিশ। সন্দেহ হওয়ায় তিন জনকে জিজ্ঞাসাবাদ করা হয়। তল্লাশি চালানোর সময় তাঁদের কাছ থেকে আগ্নেয়াস্ত্রও উদ্ধার হয়। ঘটনাস্থল থেকেই তাঁদের গ্রেফতার করে পুলিশ।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত তিন জনেরই বাড়ি পান্ডুয়া এলাকায়। এর আগেও অপরাধ মূলক কাজের অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে। বৃহস্পতিবার ধৃতদের চুঁচুড়া আদালতে পেশ করে পুলিশ। উল্লেখ্য, আগামী ২০ মে হুগলি লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ। তার আগে পান্ডুয়ায় অস্ত্রউদ্ধার নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Hooghly Arms recovery Lok Sabha Election 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE