Advertisement
১৬ জুন ২০২৪
BJP

শুভেন্দুর বিরুদ্ধে মামলা অসিতের

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে চুঁচুড়া আদালতে ইচ্ছাকৃত ভাবে অপমান এবং মানহানির মামলা দায়ের করলেন এলাকার বিধায়ক অসিত মজুমদার।

An image of Asit Mazumdar

মামলা দায়ের করতে মঙ্গলবার আদালতে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ০৭:৫৩
Share: Save:

তাঁর বিরুদ্ধে চাকরি দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগ তোলায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে চুঁচুড়া আদালতে ইচ্ছাকৃত ভাবে অপমান এবং মানহানির মামলা দায়ের করলেন এলাকার বিধায়ক অসিত মজুমদার। এ দিন ৫০০ এবং ৫০৪ ধারায় সেই মামলা গৃহীত হয় এসডিজেএমের ঘরে। অসিত জানান, তিনি তিন বারের বিধায়ক। শেষ বার হুগলির বর্তমান সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে হারিয়েছেন। তাই তাঁর প্রতি জনতার বিশ্বাস রয়েছে। শুভেন্দু সেই বিশ্বাসে আঘাত করেছেন।

অন্য দিকে, হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘‘উনি (অসিত) নানা কেলেঙ্কারিতে যুক্ত। তাই ভয় পেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন।’’

গত ২২ তারিখ চুঁচুড়ার ঘড়ির মোড়ে এক সমাবেশের আয়োজন করে হুগলি সাংগঠনিক জেলা বিজেপি। যেখানে প্রধান বক্তা হিসেবে শুভেন্দু অভিযোগ করেন, নিয়োগ দুর্নীতিতে যুক্ত অয়ন শীলের মাধ্যমে চুঁচুড়ার বিধায়ক এবং পুরপ্রধান পুরসভায় মোট ৩৫ জনকে চাকরি দিয়েছেন। পাশাপাশি বিধায়ক বর্ধমানেও ১০০ জনকে চাকরি বিক্রি করেছেন। ২৬ তারিখ তৃণমূল আয়োজিত পাল্টা সভায় অসিত জানিয়েছিলেন, শুভেন্দুর ওই মন্তব্যের প্রতিবাদে তিনি আদালতে মামলা করবেন। সেই মতো মঙ্গলবার তৃণমূল আইনজীবী সেলের অনিতোম সদস্য নির্মাল্য চক্রবর্তীর মাধ্যমে মামলা করেন।

এ বিষয়ে নির্মাল্য জানান, আইনের কাছে সকলেই সমান। তাই এই মামলায় এক দিন আদালতে এসে বিরোধী দলনেতাকে জবাব দিতেই হবে। পাশাপাশি তিনি জানান, যে দু’টি ধারায় মামলা হয়েছে, তাতে সর্বোচ্চ সাজা দু’বছর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Suvendu Adhikari Asit Mazumder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE