Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Missing

কেওনঝড়ের জলপ্রপাতে পড়ে নিখোঁজ আশুতোষ কলেজের ছাত্র! ‘ষড়যন্ত্র’, বলছে হুগলির পরিবার

প্রায় ২০ ফুট উঁচু থেকে জলপ্রপাতে পড়ে গিয়েছিলেন দুই ছাত্র। তাঁদের মধ্যে এক জনকে উদ্ধার করা গেলেও হুগলির আরামবাগের বাসিন্দা তারাশঙ্কর সরকারের খোঁজ নেই। খবর পৌঁছেছে ছাত্রের পরিবারে।

missing

নিখোঁজ ছাত্র তারাশঙ্কর সরকার। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ১৫:৪৬
Share: Save:

কলেজ থেকে দল বেঁধে বেড়াতে গিয়ে জলপ্রপাতে তলিয়ে গেল কলকাতার আশুতোষ কলেজের এক ছাত্র। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ওড়িশার কেওনঝড়ে একটি জলপ্রপাতে। এখনও পর্যন্ত নিখোঁজ ওই ছাত্রের সন্ধান মেলেনি।

স্থানীয় সূত্রে খবর, প্রায় ২০ ফুট উঁচু থেকে জলপ্রপাতে পড়ে গিয়েছিলেন দুই ছাত্র। তাঁদের মধ্যে এক জনকে উদ্ধার করা গেলেও হুগলির আরামবাগের বাসিন্দা তারাশঙ্কর সরকারের খোঁজ নেই। ইতিমধ্যে খবর পৌঁছেছে ছাত্রের পরিবারে। নিখোঁজ ছাত্রের পরিবারের পক্ষ থেকে ষড়যন্ত্রের অভিযোগ এনে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানানো হয়েছে। কলেজের পক্ষ থেকে কোনও রকমের সহযোগিতা করা হচ্ছে না বলেও অভিযোগ করেছে পরিবার। যদিও এ ব্যাপারে কলেজ কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

নিখোঁজ তরুণের পরিবার সূত্রে খবর, আশুতোষ কলেজ থেকে পরিবেশ বিজ্ঞান বিষয়ে পড়াশোনা করছেন তিনি। বাড়ি হুগলির আরামবাগের ৩ নম্বর ওয়ার্ডের ব্যানার্জিপাড়ায়। চার দিন আগে কলেজ থেকে কয়েক জন পড়ুয়া ঝাড়খণ্ড বেড়াতে নিয়ে যান। বৃহস্পতিবার সবার ফেরার কথা ছিল। ঝাড়খণ্ড থেকে ফেরার পথে ওড়িশার কেওনঝড়ে একটি জলপ্রপাত দেখতে নামেন ওই পড়ুয়ারা। সেই সময়ে দুই ছাত্র জলপ্রপাতে পড়ে যান।

স্থানীয় সূত্রে খবর, জলপ্রপাতের সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলতে গিয়ে এক ছাত্র পড়ে যান। একই ভাবে জলপ্রপাতে পড়ে যান তারাশঙ্করও। প্রায় ২০ ফুট নীচে পড়ে গিয়ে জলের তোড়ে ভেসে যান তিনি। অপর ছাত্রের খোঁজ মিললেও এখনও তারাশঙ্করের কোনও খোঁজে পাওয়া যায়নি। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হয়। শুরু হয় তল্লাশি। খবর পেয়েই আরামবাগ থেকে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন ছাত্রের এক দাদা এবং দুই কাকা। পরিবারের অভিযোগ, ঘটনার নেপথ্যে বড় কোনও ষড়যন্ত্র রয়েছে। তাঁদের কথায়, ‘‘তারাশঙ্করের আগে আরও একটি ছাত্র জলপ্রপাতে পড়ে গিয়েছিল। তার কিছু হল না। অথচ ও নিখোঁজ হয়ে গেল কী ভাবে?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing college student Arambag
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE