Advertisement
০১ মে ২০২৪
Minor Girl

বাবার বিরুদ্ধে মেয়েকে নির্যাতনের অভিযোগ, শুনে অভিযুক্তের দাবি, ‘আমি আধ্যাত্মিক জগতে আছি’

উত্তরপাড়ার বাসিন্দা বছর সতেরোর ওই নাবালিকা জানিয়েছে, বছর চারেক আগে তাঁর মায়ের সঙ্গে বাবার বিবাহবিচ্ছেদ হয়। এর পর থেকেই বাবা তার উপর অত্যাচার শুরু করেন বলে অভিযোগ।

নাবালিকা কন্যাকে নির্যাতনের অভিযোগ বাবার বিরুদ্ধে।

নাবালিকা কন্যাকে নির্যাতনের অভিযোগ বাবার বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৬:৪৫
Share: Save:

নাবালিকার উপর শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। এ নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই নাবালিকার প্রতিবেশীরা। রবিবার এই ঘটনা ঘটেছে হুগলির উত্তরপাড়ায়। ওই কাণ্ডে অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

উত্তরপাড়ার বাসিন্দা বছর সতেরোর ওই নাবালিকা জানিয়েছেন, বছর চারেক আগে তার মায়ের সঙ্গে বাবার বিবাহবিচ্ছেদ হয়। এর পর থেকেই বাবা তার উপর অত্যাচার শুরু করেন বলে অভিযোগ ওই নাবালিকার। সে জানায়, বাবা মত্ত অবস্থায় তার উপর শারীরিক এবং মানসিক নির্যাতন চালান। তাকে শৌচাগারে বা ঘরে তালাবন্ধ করে রাখা হয় বলেও অভিযোগ। নাবালিকার মাসির অভিযোগ, ‘‘মায়ের সঙ্গে ওর বাবার বিচ্ছেদের পর থেকেই মেয়েটির উপর অত্যাচার হয়। ওর বাবা যা পায়, সব মদ খেয়ে উড়িয়ে দেয়। মেয়ে যা বলছে তা ঠিক। এর আগেও এ নিয়ে থানাপুলিশ হয়েছে।’’তাঁর দাবি, রবিবার বাবার অত্যাচার সহ্য করতে না পেরে বাড়ি থেকে বেরিয়ে পড়েছিল ওই নাবালিকা। এর পর প্রতিবেশীরা বিষয়টি জানতে পারেন। ওই নাবালিকা জানিয়েছে, সে বাবার সঙ্গে থাকতে চায় না। ওই নাবালিকা আপাতত রয়েছে তার মাসির বাড়িতে।

প্রতিবেশীরা ওই নাবালিকার বাবার বিরুদ্ধে উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অভিযুক্তকে আটক করেছে। জয়ন্তকুমার বসাক নামে ওই নাবালিকার এক প্রতিবেশী বলেন, ‘‘মেয়েটা বলছে, ওর উপর বাবা নির্যাতন করে। ওকে পড়াশোনাও করায় না। আজ চাইল্ড লাইনে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশকেও বিষয়টি জানানো হয়েছে। আমরা চাই এর তদন্ত হোক।’’ বিষয়টি জানানো হয়েছে কোন্ননগর চাইল্ড লাইনেও। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে চাইল্ড লাইনের তরফে জানানো হয়েছে।

নাবালিকার বাবা অবশ্য এ নিয়ে নির্বিকার। তিনি বলেন, ‘‘আমি কিছু করিনি। মদ খেতাম। কিন্তু এখন তা ছেড়ে দিয়েছি। আমার মেয়ে মিথ্যা কথা বলছে। ২ বছর আগে আমাকে ১০টি ঘুমের ওষুধ খাইয়ে পালিয়ে গিয়েছিল ও। আমি এখন আধ্যাত্মিক জ্ঞানের সন্ধানে আছি। সাধকের জীবন কাটাচ্ছি।’’

শেষ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, নাবালিকার বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার অভিযুক্তকে আদালতে তোলা হবে বলে সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minor Girl police child line
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE