Advertisement
১৯ মে ২০২৪
Howrah Police

চুরি ও ছিনতাই হওয়া ৮০টি মোবাইল মালিকদের কাছে ফিরিয়ে দিল হাওড়ার পুলিশ

মাস চারেক আগে স্ত্রীকে স্কুটিতে চাপিয়ে বাড়ি ফিরছিলেন উত্তর হাওড়ার কৈবর্তপাড়া লেনের বাসিন্দা অর্ণব দে। জিটি রোডে শালকিয়া চৌরাস্তায় একটি অটোর ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন ওই দম্পতি।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ২৩:২৭
Share: Save:

চুরি ও ছিনতাই হওয়া ৮০টি মোবাইল ফিরিয়ে দিল হাওড়ার গোলাবাড়ি থানার পুলিশ। খুশি মোবাইল মালিকেরা।

মাস চারেক আগে স্ত্রীকে স্কুটিতে চাপিয়ে বাড়ি ফিরছিলেন উত্তর হাওড়ার কৈবর্তপাড়া লেনের বাসিন্দা অর্ণব দে। জিটি রোডে শালকিয়া চৌরাস্তায় একটি অটোর ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন ওই দম্পতি। পকেট থেকে পড়ে যায় দামি মোবাইল ফোন। দু’জনেই যখন যন্ত্রণায় রাস্তায় পড়ে ছটফট করতে থাকেন, সেই সুযোগে তাঁদের মোবাইল নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। চিকিৎসার পর গোলাবাড়ি থানায় অভিযোগ দায়ের করেন অর্ণব। কিন্তু মোবাইল ফেরত পাওয়ার আশা ছেড়েই দিয়েছিলেন। যদিও গোলাবাড়ি থানার পুলিশ গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করে। উদ্ধার হয় মোবাইল।

গত পাঁচ মাসে এ রকম চুরি ও ছিনতাই হওয়া ৮০টি মোবাইল উদ্ধার করল গোলাবাড়ি থানার পুলিশ। থানায় ডেকে সোমবার ফোনগুলি তুলে দেওয়া হয় মালিকদের হাতে। তুলে দেন হাওড়া সিটি পুলিশের ডিসি নর্থ বিশপ সরকার। ছিলেন আইসি সুদীপ সিংহ-সহ অন্যান্য অফিসারেরা। ডিসি নর্থ বলেন, ‘‘মোবাইল উদ্ধারে একটি বিশেষ দল কাজ করে। হারিয়ে যাওয়া যে কোনও জিনিস ফেরত পেতে সবাই ভালোবাসেন। তাই এ ধরনের তদন্তে গুরুত্ব দেওয়া হয়। আর মোবাইল ফেরত পেয়ে খুশি মালিকেরাও।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Police Mobiles
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE