Advertisement
১৮ মে ২০২৪
Dog Bite

Dog Attack: আচমকা ধেয়ে এসে পায়ে কামড় বসাল কুকুর, তারকেশ্বরে ২৪ ঘণ্টায় জখম অন্তত ৪০

তারকেশ্বর গ্রামীণ হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে প্রায় ১৮ জনকে কুকুরে কামড়ায়। রবিবার সকালে ২০-২৫ জনকে কুকুরে কামড়েছে।

হাসপাতালে কুকুরের কামড়ে জখমদের চিকিৎসা চলছে।

হাসপাতালে কুকুরের কামড়ে জখমদের চিকিৎসা চলছে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তারকেশ্বর শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৭:১৫
Share: Save:

পাগল কুকুরের আতঙ্কে ত্রস্ত হুগলির তারকেশ্বর পুরসভা এলাকা। গত ২৪ ঘণ্টায় ৪০ জনকে কুকুরে কামড়েছে। এমনটাই জানা গিয়েছে তারকেশ্বর গ্রামীণ হাসপাতাল সূত্রে। সমস্যা সমাধানের জন্য প্রশাসনের কাছে আবেদন জানাচ্ছেন স্থানীয় বাসিন্দারা।

তারকেশ্বর গ্রামীণ হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে প্রায় ১৮ জনকে কুকুরে কামড়ায়। রবিবার সকালে ২০-২৫ জনকে কুকুরে কামড়েছে। তার জেরে রবিবার সকাল থেকে চিকিৎসার জন্য তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে লাইন পড়ে যায়। গ্রামীণ হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত ৪০ জনের বেশি মানুষকে চিকিৎসা পরিষেবা দেওয়া হয়েছে। সুজয় মণ্ডল নামে এক পুণ্যার্থী বলেন, ‘‘আমি আসছি বহরমপুর থেকে। হঠাৎ করে একটা কুকুর এসে আমাকে কামড়ে দিল। এখন চিকিৎসার জন্য হাসপাতালে এসেছি।’’

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি পাগল কুকুর তারকেশ্বর পুর এলাকার বৈদ্যপুর চৌমাথা, পানিকল এবং চাউলপট্টিতে ঘোরাঘুরি করছে। ইতিমধ্যেই ওই কুকুরটি অন্তত ৪০ জনকে কামড়েছে। ঘটনার কথা জানাজানি হতেই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারকেশ্বর গ্রামীণ হাসপাতালের মেডিক্যাল অফিসার শুভজিৎ মণ্ডল বলেন, ‘‘শনিবার থেকে রবিবার পর্যন্ত প্রায় ৪০ জন কুকুরের কামড় নিয়ে হাসপাতালে চিকিৎসা করাতে আসেন। সকলকে যথা উপযুক্ত চিকিৎসা পরিষেবা দেওয়া হচ্ছে। কুকুরটির জন্য যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনকে জানানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Bite Hospital Tarkeshwar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE