Advertisement
০৬ মে ২০২৪
Hooghly

১১ হাজার ভোল্টের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু এক ঠিকাশ্রমিকের! আহত দুই

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, পান্ডুয়ার বৈঁচি বোরাগড়ি এলাকার একটি মাঠে বিদ্যুতের খুঁটি বদল করার কাজ করছিলেন ঠিকাশ্রমিকেরা। সে সময় বিদ্যুৎস্পৃষ্ট হন কয়েক জন।

One died and two injured in electric shock in Hooghly while they were working

মাঠে বিদ্যুতের খুঁটি বদলানোর কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় এক ঠিকা কর্মীর। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পান্ডুয়া শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫০
Share: Save:

কাজ করতে গিয়ে মৃত্যু হল এক ঠিকাশ্রমিকের। ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ পরিবাহী তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারালেন এক জন। আহত হলেন আরও দু’জন। সোমবার ঘটনাটি ঘটেছে হুগলির পান্ডুয়ায়।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, পান্ডুয়ার বৈঁচি বোরাগড়ি এলাকার একটি মাঠে বিদ্যুতের খুঁটি বদল করার কাজ করছিলেন কয়েকজন। সেসময় বিদ্যুৎস্পৃষ্ট হন তাঁরা। আহতদের উদ্ধার করে ভর্তি করানো হয় পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে। সেখানে এক জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। দু’জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান পান্ডুয়া থানার পুলিশ এবং এসিডিসিএলের আধিকারিকরা।

কালিপদ হেমব্রম, আরতি হাঁসদার মতো প্রত্যক্ষদর্শীরা জানান, কাঠের খুঁটির বদলে সিমেন্টের খুঁটি বসানোর কাজ করছিলেন ৬ জন ঠিকাশ্রমিক। সে সময় খুঁটিতে বাঁধা তার ছিঁড়ে ১১ হাজার ভোল্টের তারে জড়িয়ে যান। তখন ৩ জন বিদ্যুতের খুঁটিতে কাজ করছিলেন। ঘটনাস্থলে এক জন মারা যান। যদিও সবাইকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly Accidental Death Electric Shock
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE