Advertisement
১৮ মে ২০২৪
Death

Murder: পুলিশ পরিচয় দিয়ে লুটপাটের চেষ্টা, বাগনানে দুষ্কৃতীদের মারে যুবকের মৃত্যু হাসপাতালে

নিহত সুজয় দাস তারকেশ্বরের বাসিন্দা। দিঘা যাওয়ার পথে হাওড়ার বরুন্দায় ১৬ নম্বর জাতীয় সড়কে হামলা হয় তাঁদের উপর। তার জেরে মৃত্যু সুজয়ের।

ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে আদালতে।

ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে আদালতে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাগনান শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৫:৩০
Share: Save:

জাতীয় সড়কে দুষ্কৃতীদের হামলায় মৃত্যু হল এক যুবকের। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে হাওড়ার বাগনানের বরুন্দায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুলিশ পরিচয় দিয়ে যাত্রীদের আটকে তাঁদের সর্বস্ব লুটপাটের চেষ্টা করছিলেন এক দল যুবক। তাতে বাধা দেওয়ায় এক যুবককে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ।

নিহত যুবক সুজয় দাস তারকেশ্বরের শ্যামপুরের বাসিন্দা। জানা গিয়েছে, শুক্রবার রাত ৮টা নাগাদ হুগলির তারকেশ্বর থেকে সাত জনের একটি দল গাড়িতে চড়ে যাচ্ছিল দিঘা। গাড়ি চালাচ্ছিলেন সুজয়। রাত ১টা নাগাদ বাগনান থানার বরুন্দায় ১৬ নম্বর জাতীয় সড়কে পুলিশ পরিচয় দিয়ে তাঁদের গাড়ি থামায় বাইকআরোহী দুই দুষ্কৃতী। তাঁরা নিজেদের পুলিশ বলে পরিচয় দেন। এর পর তাঁরা গাড়ির কাগজপত্র দেখতে চান। তাঁদের গাড়ির কাগজপত্র দেখাান সুজয়। অভিযোগ এর পর পাঁচ হাজার টাকা দাবি করে দুই দুষ্কৃতী। সুজয় এক হাজার টাকা দিলে তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ। এর পর স্থানীয় পেট্রল পাম্প থেকে বাগনান থানায় ফোন করেন আক্রান্তরা।

বাগনান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কুশল মণি (২৩) এবং রাকেশ দলুই (২৩) দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে। আহতদের নিয়ে যাওয়া হয় বাগনান হাসপাতালে। সুজয়ের অবস্থা আশঙ্কাজনক হ‌ওয়ায় তাঁকে স্থানান্তরিত হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। সেখানে আবার তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এ নিয়ে বাগনান থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। একটি বাইক বাজেয়াপ্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Antisocials Bagnan Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE