Advertisement
২১ মে ২০২৪
arrest

‘গর্ভপাত করিয়েছে, বিয়ের কথা বললেই এড়িয়ে যেত’! হুগলির তরুণীর অভিযোগে ধৃত বাঁকুড়ার যুবক

বছর বত্রিশের ওই তরুণী হাওড়ার বালির বাসিন্দা। তিনি বিবাহবিচ্ছিন্না। তাঁর দুই সন্তান আছে। তাঁর দাবি, গত বছর ফেসবুকে তাঁর সঙ্গে আলাপ হয়েছিল বাঁকুড়ার ঘটকপাড়ার এক যুবকের।

One young man arrested from Bankura over the charge of rape

ধর্ষণের অভিযোগে গ্রেফতার। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৬:২০
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে সহবাস। তার পর একাধিক বার গর্ভপাত করানো। হাওড়ার ওই তরুণীর আনা ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল বাঁকুড়ার এক যুবককে। পুলিশ ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে।

বছর বত্রিশের ওই তরুণী হাওড়ার বালির বাসিন্দা। তিনি বিবাহবিচ্ছিন্না। তাঁর দুই সন্তান আছে। তাঁর দাবি, গত বছর ফেসবুকে তাঁর সঙ্গে আলাপ হয়েছিল বাঁকুড়ার ঘটকপাড়ার এক যুবকের। তা থেকে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। ওই তরুণীর কথায়, তাঁরা দু’জন স্থির করেন বিয়ে করবেন। তরুণীর দাবি, গত বছর অগস্ট মাস থেকে উত্তরপাড়ার ভদ্রকালীর পানপাড়া এলাকায় একটি ফ্ল্যাট ভাড়া নেন তাঁরা। সেখানে দুই নাবালক সন্তানকে নিয়ে থাকতেন ওই তরুণী। তাঁর দাবি, ওই ফ্ল্যাটে মাঝেমাঝে আসতেন মানস। মহিলার আরও দাবি, ওই যুবকের পরিবারের উপস্থিতিতে বিয়ের কথা হয় তাঁদের। এমনকি তাঁরা ম্যারেজ রেজিস্ট্রারের কাছ থেকে ফর্মও তোলেন বলে জানিয়েছেন ওই তরুণী। তাঁর অভিযোগ, এর পর থেকে অদ্ভুত আচরণ শুরু করেন তাঁর প্রেমিক। কয়েক বার জোর করে তাঁর গর্ভপাত করানো হয় বলেও দাবি করেছেন ওই তরুণী।

গত ৪ মে ওই যুবকের পরিবারের লোকজন তাঁর গলায় ফাঁস দিয়ে মেরে ফেলার চেষ্টা করেন বলেও অভিযোগ ওই তরুণীর। এর পর গত ২০ মে শ্রীরামপুর মহিলা থানায় অভিযোগ দায়ের করেন তিনি। ওই যুবক এবং তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। বুধবার বাঁকুড়া থেকে অভিযুক্ত এবং তাঁর দাদাকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest rape Rape Charge
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE