Advertisement
২৯ মে ২০২৪
murder case

Singur Murder: সিঙ্গুরে একই পরিবারের চার জনকে খুনের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্তের ভাই

যোগেশ দীনেশের মামার ছেলে। যোগেশ ও তাঁর ভাই দীপক দীনেশদের কাঠ চেরাই কলে কাজ করতেন বলে জানা গিয়েছে।

ধৃত দীপক পটেল ।

ধৃত দীপক পটেল । নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদাদাতা
সিঙ্গুর শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১৩:৪৫
Share: Save:

সিঙ্গুরে একই পরিবারের চার জনকে কুপিয়ে খুনের ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। অবশ্য ঘটনার মূল অভিযুক্ত এখনও অধরা। পুলিশ জানিয়েছে, ধৃত দীপক পটেল হলেন মূল অভিযুক্ত যোগেশ পটেলের ভাই।

বৃহস্পতিবার সকালে সিঙ্গুরের নান্দাবাজার এলাকায় একই পরিবারের চার জনকে কুপিয়ে খুন করার অভিযোগ ওঠে যোগেশের বিরুদ্ধে। ঘটনায় মৃত্যু হয় দীনেশ পটেল (৫০), তাঁর স্ত্রী অনসূয়া পটেল (৪৫), বাবা মাভজি পটেল (৭১) এবং দীনেশের ছেলে ভাবিক পটেলের (২৩)। সম্পত্তিগত বিবাদের জেরেই এই খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের।

যোগেশ দীনেশের মামার ছেলে। যোগেশ ও তাঁর ভাই দীপক দীনেশদের কাঠ চেরাই কলে কাজ করতেন বলে জানা গিয়েছে। দীপকের বাড়ির কাছে সিসিটিভিতে ধৃত দীপককে দেখতে পেয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করার সময় তাঁর কথা অসংলগ্ন লাগে পুলিশের তার পর তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ফরেনসিক দল এসে তদন্ত শুরু করেছে।

ঘটনা নিয়ে হুগলি জেলার পুলিশ সুপার (গ্রামীণ) আমনদীপ বলেছেন, ‘‘মূল অভিযুক্ত যোগেশের ভাই দীপককে গ্রেফতার করা হয়েছে। সঙ্গে যোগেশের খোঁজে চলছে তল্লাশি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

murder case Singur arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE