Advertisement
০১ জুন ২০২৪
Haripal Murder

সম্পত্তি নিয়ে বিবাদ! হাতুড়ি দিয়ে মাথা থেঁতলে মাকে খুন, হরিপালে গ্রেফতার ছেলে, তাঁর স্ত্রী আটক

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম বিজুলি যাদব (৬০)। পরিবার এবং পড়শিরা জানিয়েছেন, গত এক সপ্তাহ ধরে বড় ছেলে মহাদেব যাদবের সঙ্গে সম্পত্তি ভাগাভাগি নিয়ে ঝামেলা হচ্ছিল বিজুলির।

বাড়িতে মাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে।

বাড়িতে মাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিপাল শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১১:৩০
Share: Save:

সম্পত্তি নিয়ে বিবাদ চলছিলই। সেই বিবাদের জেরে মাকে হাতুড়ি দিয়ে মেরে মাথা থেঁতলে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। হুগলির হরিপালের কৈকালা এলাকার ঘটনা। অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয়েছে অভিযুক্তের স্ত্রীকে।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম বিজুলি যাদব (৬০)। পরিবার এবং পড়শিরা জানিয়েছেন, গত এক সপ্তাহ ধরে বড় ছেলে মহাদেব যাদবের সঙ্গে সম্পত্তি ভাগাভাগি নিয়ে ঝামেলা হচ্ছিল বিজুলির। বৃহস্পতিবার রাতেও বচসা হয় তাঁদের মধ্যে। অভিযোগ, সেই সময়ে রাগের মাথায় হাতুড়ি দিয়ে মাথা থেঁতলে মাকে খুন করেন মহাদেব। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মহাদেবকে গ্রেফতার এবং তাঁর স্ত্রীকে আটক করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েক বছর আগে স্বামী পরেশ যাদব ও তিন সন্তানকে হরিপালের বাড়িতে রেখে জাঙ্গিপাড়া এক জনের বাড়িতে গিয়ে থাকছিলেন বিজুলি। মাঝেমধ্যে হরিপালের বাড়িতে আসতেন। গত বছরই পরেশের মৃত্যু হয়। এর পর থেকেই সম্পত্তি ভাগাভাগি নিয়ে অশান্তি শুরু হয় মা ও ছেলেদের মধ্যে। গত এক সপ্তাহে তা চরমে ওঠে। এর পর বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বচসার সময় মহাদেব ওই কাণ্ড ঘটান বলে দাবি পরিবারের লোকেদের। পুলিশ জানিয়েছে, মহাদেবকে শুক্রবার চন্দননগর মহকুমা আদালতে হাজির করানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE