Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death in Train

ভিড় ট্রেনে দরজায় ঝুলে যাত্রা, হাওড়া আসার আগে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খেয়ে মৃত্যু ছাত্রের!

রেল সূত্রে খবর, মৃত ছাত্রের নাম সাধন রায়। ব্যান্ডেলের গোপীনাথপুর কলোনির বাসিন্দা ওই তরুণ রামরাজাতলা আইটিআই-এ পড়তেন। মঙ্গলবার একটি লোকাল ট্রেনে চেপে হাওড়া স্টেশনের দিকে আসছিলেন।

Train

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ২১:৩২
Share: Save:

প্রচণ্ড ভিড় ছিল ট্রেনে। কোনও রকমে একটি বগির দরজার সামনে দাঁড়িয়ে ছিলেন ১৮ বছরের তরুণ। আচমকা দুর্ঘটনা। বৈদ্যুতিক পোস্টে ধাক্কা খেয়ে কামরার ভিতরেই ছিটকে পড়েন তিনি। পরে মৃত্যু হয় তাঁর। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে হাওড়ার দাসনগর স্টেশনের কাছে।

রেল সূত্রে খবর, মৃত ছাত্রের নাম সাধন রায়। ব্যান্ডেলের গোপীনাথপুর কলোনির বাসিন্দা ওই তরুণ রামরাজাতলা আইটিআই-এ পড়তেন। মঙ্গলবার একটি লোকাল ট্রেনে চেপে হাওড়া স্টেশনের দিকে আসছিলেন। ট্রেনের কামরায় প্রচণ্ড ভিড় থাকায় বন্ধুদের সঙ্গে দরজার কাছেই দাঁড়িয়ে ছিলেন ওই ছাত্র। প্রত্যক্ষদর্শী এবং সহযাত্রীরা জানাচ্ছেন, দাসনগর স্টেশন ঢোকার মুখে ট্রেনটি বাঁক নেওয়ার সময় রেল লাইনের ধারে থাকা একটি বৈদ্যুতিক খুঁটিতে মাথা ঠুকে যায় তরুণের। বিকট একটা শব্দ পান সবাই। খুঁটিতে ধাক্কা লেগে ঠিকরে গিয়ে কামরার ভিতরেই লুটিয়ে পড়েন ওই পড়ুয়া। রক্তাক্ত এবং সংজ্ঞাহীন অবস্থায় সাধনকে উদ্ধার করেন তাঁর বন্ধুরা।

প্রথমে ওই ছাত্রকে নিয়ে যাওয়া হয়েছিল টিকিয়াপাড়া রেল হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তাঁকে অন্য হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। পরে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা ওই পড়ুয়াকে মৃত বলে ঘোষণা করেন। ঠিক কী ঘটেছিল, কী ভাবে এমন ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে রেল পুলিশ। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death in Train Howrah Station Local Train train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE