Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Old woman

Old Woman: কে বা কারা বস্তাবন্দি করল চুঁচুড়ার বৃদ্ধাকে? রহস্যের কিনারা করল পুলিশ

মশার কামড়ের হাত থেকে বাঁচতে নিজেই বস্তায় ঢোকেন বৃদ্ধা। ফলে চাঞ্চল্যকর মোড় নিল চুঁচুড়ায় বৃদ্ধাকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধারের ঘটনা।

মশার হাত থেকে বাঁচতে বস্তায় আশ্রয়।

মশার হাত থেকে বাঁচতে বস্তায় আশ্রয়। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ১৬:৪৪
Share: Save:

চাঞ্চল্যকর মোড় নিল হুগলির চুঁচুড়ায় বৃদ্ধাকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধারের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মশার কামড়ের হাত থেকে বাঁচতে নিজেই বস্তার মধ্যে ঢুকেছিলেন বৃদ্ধা। সেই অবস্থায় গত শনিবার রাত ৯টা নাগাদ চুঁচুড়ার প্রিয়নগর এলাকায় জিটি রোডের ধার থেকে উদ্ধার করা হয়েছিল তাঁকে।

শনিবার রাতে চুঁচুড়ার প্রিয়নগর এলাকা থেকে বৃদ্ধাকে বস্তাবন্দি অবস্থা থেকে উদ্ধার করে তাঁকে ইমামবাড়া জেলা হাসপাতালে ভর্তি করেন পুলিশকর্মীরা। পুলিশের দাবি, তাঁকে হাসপাতালে নিয়ে যেতেই চিনতে পারেন স্বাস্থ্যকর্মীরা। হাসপাতালের কর্মীদের দাবি, বেশ কয়েক দিন ধরে ইমামবাড়া হাসপাতালই ছিল ওই বৃদ্ধার আস্তানা। আচমকা তিনি হাসপাতাল চত্বর থেকে বেরিয়ে যান। পুলিশের অনুমান, শনিবার বৃদ্ধা নিজেই প্রিয়নগরে গিয়েছিলেন। সেখানে মশার কামড়ের হাত থেকে বাঁচতে নিজেই বস্তার মধ্যে ঢুকে পড়েন। হাত, পা তো বটেই, গোটা শরীরটাই তিনি বস্তায় ঢুকিয়ে চুপ করে পড়েছিলেন। এর পর তাঁকে ওই অবস্থায় দেখে ‘রজ্জুতে সর্পভ্রম’ ঘটে স্থানীয় বাসিন্দাদের।

পুলিশ জানতে পেরেছে, ওই বৃদ্ধার নাম অন্নু কুমারী। তিনি আরও জানিয়েছেন, অশোকনগরে তাঁর বাড়ি। ট্রেনে চড়ে তিনি চুঁচুড়ায় পৌঁছন বলেও বৃদ্ধা জানিয়েছেন পুলিশকে। কিন্তু পুলিশের ধারণা, বৃদ্ধা এ সব বানিয়ে বলছেন। পুলিশকর্মীদের মতে, তিনি আদতে বিহারের বাসিন্দা। কী ভাবে চুঁচুড়ায় পৌঁছলেন তা স্পষ্ট নয়। হাসপাতাল থেকে ওই বৃদ্ধা আবার চম্পট দিয়েছেন। তাঁর খোঁজ মিলছে না। পুলিশ খুঁজছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Old woman mosquitoes Chinsurah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE