Advertisement
০৫ মে ২০২৪
School girl

howrah school: স্কুল শুরু হতেই ঝগড়া, ফার্স্ট বেঞ্চে বসা নিয়ে সহপাঠীর চুল টেনে ছিঁড়ল ‘বন্ধু’

দিন কয়েক আগেই শুরু হয়েছে স্কুল। প্রায় দু’বছর পর সহপাঠীদের সঙ্গে দেখা। এর মধ্যে ক্লাস বদলে গিয়েছে। বদলেছে ক্লাসরুম, এমনকি বসার জায়গাও।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৫৩
Share: Save:

ক্লাসরুমে দুই ছাত্রীর ঝগড়া বাড়তে বাড়তে মারপিটের পর্যায়ে পৌঁছল। তার পর সেই মারপিটের ভিডিয়ো ভাইরাল হয়ে গেল নেট মাধ্যমেও।

হাওড়ার জগদীশপুর গার্লস হাই স্কুলের ঘটনা। ক্লাসরুমের ভিতর দুই ছাত্রীর মারপিটের ঘটনার যে ভিডিয়োটি নেট মাধ্যমে ছড়িয়েছে তাতে দেখা যাচ্ছে ক্লাসে কোনও শিক্ষিকা নেই। উঁচু বেঞ্চের উপরে যেখানে বইয়ের ব্যাগ রাখা হয় সেখানে উঠে বসে উত্তপ্ত বাক্য বিনিময় চলছে দুই ছাত্রীর। তাদের ঘিরে ভিড় করে রয়েছে অন্য ছাত্রীদের দল। এর মধ্যেই ঝগড়া গড়ায় মারপিটে। দুই সহপাঠীকে দেখা যায় একে অপরের চুল ধরে টানাটানি করতে। এই ঘটনা যখন ঘটছে, তখন সম্ভবত ক্লাস রুমেই উপস্থিত কোনও ছাত্রী তার ভিডিয়ো রেকর্ড করছিল। কারণ ক্লাস রুমের মধ্যে অন্য কারও থাকার কথাও নয়। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে।

ঝগড়ার কারণ অবশ্য সামান্যই। দিন কয়েক আগেই শুরু হয়েছে স্কুল। প্রায় দু’বছর পর সহপাঠীদের সঙ্গে দেখা হয়েছে। এর মধ্যে দুটো ক্লাস বদলে গিয়েছে। বদলেছে ক্লাসরুম, এমনকি বসার জায়গাও। হাওড়ার ওই স্কুলে দুই ছাত্রীর মধ্যে ঝগড়া শুরু হয় প্রথম বেঞ্চে বসা নিয়ে।

হাওড়ার ওই ঘটনার যে ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছিল, তা দেখে স্কুল কর্তৃপক্ষ জানিয়েছেন, স্কুলের মধ্যে এমন ঘটনা কাম্য নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

School girl Fight Bench
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE