Advertisement
১৯ মে ২০২৪
Tarakeshwar

Taraknath Temple: পাঁচটি বিষয় মনে রাখুন তারকেশ্বর মন্দিরে পুজো দেওয়ার সময়, নয়া নির্দেশ কর্তৃপক্ষের

করোনা-পর্বে সকাল সাড়ে ৫টা থেকে দুপুর ২টো পর্যন্ত মন্দিরে প্রবেশ করতে পারতেন ভক্তরা। আবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকত মন্দির।

তারকেশ্বর মন্দির খোলার সময়সীমা বদল।

তারকেশ্বর মন্দির খোলার সময়সীমা বদল। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তারকেশ্বর শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ১৫:১৭
Share: Save:

তারকেশ্বর মন্দিরে পুজো দেওয়ার সময়সীমা বদল করলেন মন্দির কর্তৃপক্ষ। করোনাকালের আগে মন্দির খোলা এবং বন্ধের যে সময়সীমা ছিল তা ফিরিয়ে আনা হয়েছে। তবে মাস্ক পরা এবং স্যানিটাইজার ব্যবহারের যে বিধি ছিল তা জারি রয়েছে। তারকেশ্বর মন্দির কর্তৃপক্ষের এই সিদ্ধান্তে খুশি মন্দির চত্বর এলাকার ব্যবসায়ী থেকে ভক্ত সকলেই।
করোনা পর্বে সকাল সাড়ে ৫টা থেকে দুপুর ২টো পর্যন্ত মন্দিরে প্রবেশ করতে পারতেন ভক্তরা। আবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকত মন্দির। সেই সময়সীমা বদল করা হয়েছে। তার বদলে বৃহস্পতিবার থেকেই জারি হয়েছে নতুন বিধি।

এ বিষয়ে তারকেশ্বর উন্নয়ন পর্ষদের সদস্য তথা তারকেশ্বর পুরসভার প্রসাশক স্বপন সামন্ত বলেন, ‘‘মন্দিরে দর্শনার্থীদের ভিড় এড়াতে এবং যাতে কোভিড বিধি মেনে দর্শনাথীরা পুজো দিতে পারেন সে কারণেই করোনার পূর্বে মন্দির খোলার যে সময়সীমা ছিল তা ফিরিয়ে আনা হল। এর ফলে ভক্তরাও কোভিড বিধি মেনে পুজো দিতে পারবেন।’’ নয়া সিদ্ধান্তে খুশি মন্দির চত্বরের ব্যবসায়ীরাও। চন্দন সরকার নামে এমনই এক ব্যবসায়ী বলেন, ‘‘এর ফলে মন্দির চত্বরে যেমন ভিড় কমবে, তেমনই সারা দিন ভক্ত সমাগমে আমাদেরও ব্যবস্যা ভাল হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tarakeshwar Tarakeshwar Temple temple Covid 19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE