Advertisement
২১ মে ২০২৪
COVID Restriction

Covid-19 in Kolkata: কলকাতায় করোনা বাড়ছে কি! ৪৬টি ওয়ার্ডের রিপোর্ট নিয়ে ভাবনা বাড়ছে পুরকর্তাদের

রিপোর্টে উল্লেখ করা হয়েছে, ২২ অগস্ট থেকে ৪ সেপ্টেম্বরের মধ্যে কলকাতা পুরসভার নয়টি বরোর ৪৬টি ওয়ার্ডে ১০ বা তার বেশি কোভিড রোগীর সন্ধান মিলেছে।

৪৬টি ওয়ার্ডে করোনা পরিস্থিতি নিয়ে সতর্কতা কলকাতা পুরসভায়।

৪৬টি ওয়ার্ডে করোনা পরিস্থিতি নিয়ে সতর্কতা কলকাতা পুরসভায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ২০:৫৯
Share: Save:

ফের কি কলকাতায় বাড়ছে করোনা? এমন প্রশ্ন ফের মাথাচাড়া দিতে শুরু করেছে কলকাতা পুরসভার অন্দরেই। সম্প্রতি কলকাতা পুরসভার মুখ্য স্বাস্থ্য আধিকারিক সুব্রত রায়চৌধুরী একটি রিপোর্ট পাঠিয়েছেন কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম, পুর কমিশনার বিনোদ কুমার ও প্রশাসক মণ্ডলীর সদস্যদের। সেই রিপোর্টে উল্লেখ করা হয়েছে, ২২ অগস্ট থেকে ৪ সেপ্টেম্বরের মধ্যে কলকাতা পুরসভার নয়টি বরোর ৪৬টি ওয়ার্ডে ১০ বা তার বেশি কোভিড রোগীর সন্ধান মিলেছে। এই ৪৬টি ওয়ার্ডে কোভিড নিয়ন্ত্রণে আনতে দ্রুত পদক্ষেপ নেওয়ার কথাও চিঠিতে উল্লেখ করেছেন ওই স্বাস্থ্য আধিকারিক।

এমন তথ্য জানানোর পাশাপাশি, পরিস্থিতি মোকাবিলার জন্য ১৩টি উপায়ের কথাও নিজের রিপোর্টে উল্লেখ করেছেন কলকাতা পুরসভার স্বাস্থ্য আধিকারিক। এ ক্ষেত্রে যেমন টিকাকরণে জোর দিতে বলা হয়েছে, তেমনই টিকা না নেওয়া ব্যক্তিদেরও খুঁজে বার করতেও বলা হয়েছে। সঙ্গে ওই ওয়ার্ডগুলিতে করোনা পরীক্ষার ক্ষেত্রেও গতি আনতে সুপারিশ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE