Advertisement
০২ মে ২০২৪
BJP

Conflict in BJP: বিজয় সম্মেলনেও বিজেপি-র গোষ্ঠীদ্বন্দ্ব, কর্মীরা এ সব করবেন না, বললেন সুকান্ত

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “যাঁরা এগুলো করেছেন, তাঁদের পিছনে তৃণমূলের ইন্ধন রয়েছে বলে মনে হয়। বিজেপি কর্মীরা এ সব করবেন না।”

বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ফাইল চিত্র।

বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ০৬:০৪
Share: Save:

বিজেপির বিজয় সম্মেলন ঘিরেও দলের ‘গোষ্ঠীদ্বন্দ্ব’ প্রকাশ্যে এল। জাতীয় গ্রন্থাগারে শনিবার বিজেপির দক্ষিণ কলকাতা জেলার বিজয় সম্মেলন ছিল। তার আগে জাতীয় গ্রন্থাগার চত্বরেই দলের ওই জেলার সভাপতি শঙ্কর সিকদারের অপসারণ চেয়ে ফ্লেক্স টাঙানো হয়। সেখানে লেখা হয়— ‘তৃণমূলের দালাল, লম্পট, চোর শঙ্কর সিকদারের অপসারণ চাই’। পরে ওই কাণ্ডকে ‘দুষ্কৃতীদের অপপ্রচার’ বলে দাবি করে সভাস্থলের বাইরে পাল্টা ফ্লেক্স টাঙানো হয়।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “যাঁরা এগুলো করেছেন, তাঁদের পিছনে তৃণমূলের ইন্ধন রয়েছে বলে মনে হয়। বিজেপি কর্মীরা এ সব করবেন না। আর যদি কেউ করে থাকেন, তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।” বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ ‘দলবিরোধী কাজে লিপ্ত’দের হুঁশিয়ারি দিয়ে বলেন, “বিধানসভা ভোটের পরে অনেকে ভয় পেয়ে নিষ্ক্রিয় হয়ে গিয়েছেন। অনেকে আবার ভয়ে অন্য দলের নেতাদের বিরুদ্ধে মুখ না খুলে সোশ্যাল মিডিয়ায় নিজের দলের নেতাদের বিরুদ্ধেই বলছেন। যাঁরা এ রকম করছেন, তাঁদের বিজেপি করার দরকার নেই। হয় তাঁরা চলে যান, নয়তো দলই তাঁদের বের করে দেবে। পয়সা খেয়ে তৃণমূলের দালালি করে দলের ভিতর থেকে কেউ এই দলের ক্ষতি করতে পারবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Internal Conflict
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE