Advertisement
২০ মে ২০২৪
গরুপাচার মামলায় অনুব্রতকে সিবিআই-তলব

গরুপাচার মামলায় অনুব্রতকে সিবিআই-তলব ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা, বোলপুর শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১২:৩৬
Share: Save:
শুধু মূল বিষয়গুলি
timer শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১১:২৮ key status

সিবিআইয়ের দশম তলব এড়ালেন অনুব্রত

সিবিআইয়ের দশম বারের ডাক এড়ালেন অনুব্রত মণ্ডল। বুধবার সকাল ১১টায় নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু তিনি এ বারও আসেননি। শেষ খবর পাওয়া পর্যন্ত বোলপুরের বাড়িতেই রয়েছেন তৃৃণমূল নেতা। এখন কী পদক্ষেপ করবে সিবিআই, সেটাই দেখার।

timer শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ০৯:১২ key status

দশ বারের সমন এড়ালেন অনুব্রত?

অনুব্রত অসুস্থ বলে জানিয়েছেন চিকিৎসকেরা। অর্শের সমস্যা ভোগাচ্ছে তৃণমূল নেতাকে। তার উপর শ্বাসকষ্ট, মানসিক উদ্বেগ, অস্থিরতা ইত্যাদিতে ভুগছেন কেষ্ট। তাঁকে ‘বেড রেস্ট’ নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। অনুব্রতের ঘনিষ্ঠ সূত্রে খবর, বুধবার সিবিআই তলব ‘এড়াতে’ পারেন তিনি।    

Advertisement
timer শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ০৮:৩৩ key status

টোটো করে কেষ্টর বাড়িতে সিবিআই

নবম বারের ডাক এড়িয়েছেন। দশম বারের সমন দিতে অনুব্রতের বাড়ি পৌঁছে যায় সিবিআই। মঙ্গলবার এক সিবিআই আধিকারিক টোটো করে অনুব্রতের বাড়ি যান। সমন দিয়ে ফিরে যান। সংবাদমাধ্যমের কোনও উত্তর দেননি তাঁরা।

timer শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ০৮:৩২ key status

সিবিআইয়ের ন’বারের ডাক ফিরিয়েছেন কেষ্ট

গত সোমবার গরুপাচার মামলায় সিবিআইয়ের নবম বারের ডাক ছিল অনুব্রতকে। তিনি যাননি। মাত্র এক বারই সিবিআইয়ের ডাকে সাড়া দিয়েছিলেন। সোমবার কলকাতা এসেছিলেন বটে। তবে নিজাম প্যালেসে যাননি। এসএসকেএমে চিকিৎসা করিয়ে ওই দিনই বীরভূমের বাড়িতে ফিরে যান।

timer শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ০৮:৩১ key status

গরুপাচার মামলায় তলব অনুব্রতকে

গত সোমবার গরুপাচার মামলায় তৃতীয় অতিরিক্ত চার্জশিট পেশ করেছে সিবিআই। আসানসোলে সিবিআই বিশেষ আদালতে জমা দেওয়া সেই চার্জশিটে রয়েছে অনুব্রতের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেন-সহ ১১ জনের নাম। এর পর ধৃত সায়গলের জামিনও খারিজ করে দিয়েছে আদালত। সিবিআআই সূত্রের খবর, সায়গলকে জিজ্ঞাসাবাদ করে একাধিক তথ্য মিলিছে। সেই সূত্র ধরে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে চান তাঁরা। 

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement
Advertisement

Share this article

CLOSE