Advertisement
০২ মে ২০২৪
Fire

কামারহাটির জুটমিলে অগ্নিকাণ্ড, দাউদাউ করে জ্বলছে গুদাম, ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন

মঙ্গলবার সকালে আগুন লেগে যায় কামারহাটির জুটমিলে। আগুন দেখেই পাশের পুকুর থেকে জল তুলে আগুন নেভানোর চেষ্টা করেন স্থানীয় বাসিন্দা এবং জুটমিল কর্মীরা। দমকলেরও আগুন নেভাতে আসে।

representative image of fire incident

কামারহাটির জুটমিলের গুদামে অগ্নিকাণ্ড। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কামারহাটি শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৮
Share: Save:

কামারহাটির প্রবর্তক জুটমিলে আগুন। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকল। পাশের পুকুর থেকে জল তুলে আগুন নেভানোর চেষ্টা করছেন স্থানীয় বাসিন্দারাও। দমকলের তিনটি ইঞ্জিনও আগুন নেভানোর কাজে নামে। কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন কিছুটা নিয়ন্ত্রণে আনা গিয়েছে বলে দমকল সূত্রে খবর।

জুটমিলের গুদাম থেকে আগুনের লেলিহান শিখা আর কালো ধোঁয়ায় এলাকা ঢেকে যায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, গুদামে রাখা পাটের গাঁটরিতে আগুন লেগে গিয়েছে। যা ধিকিধিকি জ্বলছে। আগুন দেখেই জুটমিলের কর্মীরা স্থানীয় বাসিন্দাদের সঙ্গে নিয়ে পাশের পুকুর থেকে জল তুলে আগুন নেভানোর চেষ্টা শুরু করেন। তার মধ্যেই চলে আসে দমকল। আগুন নেভানোর কাজে নামে দমকলের তিনটি ইঞ্জিন। কী ভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। আগুন খানিকটা নিয়ন্ত্রণে আসায় আগুনের উৎসে পৌঁছনোর চেষ্টা করছেন দমকলকর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Jute Mill kamarhati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE