Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Lalbazar

CP Kolkata Police: পুলিশ কমিশনার সৌমেন মিত্রের নাম ও ছবি ব্যবহার করে প্রতারণার ছক, তদন্তে লালবাজারের গোয়েন্দারা

ভুয়ো পরিচয়ে অ্যাকাউন্ট চলছে। আইপি অ্যাড্রেস খতিয়ে দেখে প্রতারকের নাগাল পেতে চাইছেন গোয়েন্দারা। পুলিশের দাবি, শীঘ্রই অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

পুলিশ কমিশনারের নামে ভুয়ো অ্যাকাউন্ট নেটমাধ্যমে।

পুলিশ কমিশনারের নামে ভুয়ো অ্যাকাউন্ট নেটমাধ্যমে। গ্রাফিক— সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ১৭:২৫
Share: Save:

কলকাতার পুলিশ কমিশনারের নামে নেটমাধ্যমে ভুয়ো অ্যাকাউন্ট! কলকাতার পুলিশ কমিশনারের নাম ও ছবি ব্যবহার করে প্রতারণার চেষ্টা। বিভিন্ন নেটমাধ্যমে সৌমেন মিত্রর নাম ও ছবি ব্যবহার করার অভিযোগ। হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়েরের পর তদন্তে লালবাজারের গোয়েন্দারা।

কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্রর নাম ও ছবি ব্যবহার করে প্রতারণার অভিযোগ উঠেছে। পুলিশ সূত্রে খবর, এক ব্যক্তি বিভিন্ন নেটমাধ্যমে সৌমেন মিত্রর নামে অ্যাকাউন্ট খোলেন। পুলিশের কাছে সেই অভিযোগ যেতেই তদন্ত শুরু হয়। দেখা যায়, কোনও রকম অনুমতি ছাড়াই নগরপালের নাম ও ছবি সেই সব অ্যাকাউন্টে ব্যবহার করা হচ্ছে। হেয়ার স্ট্রিট থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের হয়। একই সঙ্গে তদন্ত শুরু করেন লালবাজারের গোয়েন্দারাও। জানা যায়, সম্পূর্ণ ভুয়ো পরিচয়ে ওই অ্যাকাউন্টগুলি চলছে। গোয়েন্দারা আইপি অ্যাড্রেস খতিয়ে দেখে প্রতারকের নাগাল পেতে চাইছেন। পুলিশ সূত্রে দাবি, শীঘ্রই অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE