Advertisement
০৫ মে ২০২৪
Arrest

স্থানীয় ক্লাবকে চাঁদা দিতে অস্বীকার, চিকিৎসকের গাড়ি ভাঙচুর বেহালায়, গ্রেফতার দুই অভিযুক্ত

এক চিকিৎসককে ভয় দেখানো এবং তাঁর গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল বেহালায়। ঘটনাটি ঘটেছে রাজা রামমোহন রোডে। এই ঘটনায় এখনও পর্যন্ত দু’জনকে গ্রেফতার করেছে বেহালা থানার পুলিশ।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ২৩:০৬
Share: Save:

স্থানীয় ক্লাবকে চাঁদা দিতে অস্বীকার করায় এক চিকিৎসককে ভয় দেখানো এবং তাঁর গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল বেহালায়। ঘটনাটি ঘটেছে রাজা রামমোহন রোডে। এই ঘটনায় এখনও পর্যন্ত দু’জনকে গ্রেফতার করেছে বেহালা থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বেহালার রাজা রামমোহন রোডের বাসিন্দা অরূপনন্দন দাস অধিকারী পেশায় এক জন চিকিৎসক। এলাকারই স্থানীয় একটি ক্লাবের সচিব ঝণ্টু মণ্ডল এবং ক্লাবের অন্য সদস্যরা গত কয়েক দিন ধরেই অরূপকে চাপ দিচ্ছিলেন ক্লাবকে ১০ হাজার টাকা চাঁদা দেওয়ার জন্য। সেই চাঁদা দিতে তিনি অস্বীকার করায় তাঁকে ‘দেখে নেওয়া’রও হুমকি দেওয়া হয়েছিল। এর পরই সোমবার তাঁর গাড়ি ভাঙচুর করেন অভিযুক্তেরা। এর পরেই পুলিশের কাছে ক্লাবের বেশ কয়েক জন সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই চিকিৎসক।

পুলিশ তরফ থেকে জানানো হয়েছে, চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে ক্লাবটির সচিব ঝণ্টু মণ্ডল এবং অভিজিৎ চক্রবর্তী নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Behala police investigation Chaos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE