Advertisement
২১ মে ২০২৪
Arrest

মাটির কলসি ভাঙা নিয়ে দুই পক্ষে ঝামেলা, ধৃত মামা-ভাগ্নে

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, পাইপলাইন বস্তির বাসিন্দা, প্রবীণ গোবিন্দ সোমবার দুপুরে ওই কলসিটি ইট দিয়ে ভাঙতে গেলে বিপত্তি বাধে। সেই সময়ে রোহিত-সহ বেশ কিছু স্থানীয় যুবক গোবিন্দকে বাধা দেন।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ০৫:২৩
Share: Save:

রাধাকৃষ্ণের পুজোয় মাটির কলসি ভাঙার খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের ঝামেলায় চপারের আঘাতে এক জন আহত হয়েছেন। সোমবার, গল্ফ গ্রিন থানার প্রিন্স আনোয়ার শাহ রোডের পাইপলাইন বস্তিতে এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে,
আহতের নাম রোহিত মাঝি। ঘটনার পরে তাঁকে প্রথমে এম আর বাঙুর হাসপাতাল ও পরে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। পুলিশ এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে। ধৃতদের নাম গোবিন্দ মুখোপাধ্যায় ও দেবাশিস দাস। তাঁরা সম্পর্কে মামা-ভাগ্নে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, পাইপলাইন বস্তির বাসিন্দা, প্রবীণ গোবিন্দ সোমবার দুপুরে ওই কলসিটি ইট দিয়ে ভাঙতে গেলে বিপত্তি বাধে। সেই সময়ে রোহিত-সহ বেশ কিছু স্থানীয় যুবক গোবিন্দকে বাধা দেন। এতে তিনি বেজায় চটে যান এবং ওই যুবকদের হুমকি দেন বলে অভিযোগ। পরে গোবিন্দ তাঁর ভাগ্নে দেবাশিসকে ফোন করে ঘটনাস্থলে ডাকেন।

পুলিশ সূত্রের খবর, এর পরেই অতর্কিত ভাবে রোহিত আক্রান্ত হন। অভিযোগ, দেবাশিস তাঁকে পিছন থেকে চপার দিয়ে আঘাত করেন। রোহিতের বাঁ কানের উপরে আঘাত লাগলে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাঁকে প্রথমে এম আর বাঙুর ও সেখান থেকে এসএসকেএমে স্থানান্তরিত করা হয়। গল্ফ গ্রিন থানার পুলিশ ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করে ও অভিযুক্তদের গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Dispute police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE