Advertisement
১৮ মে ২০২৪
Kolkata

Gas Cylinder Leak: সারাই করার সময় ইকবালপুরে সিলিন্ডার লিক করে আগুন, জখম গ্যাসমিস্ত্রী-সহ পাঁচ

ইকবালপুর থানার অর্ন্তগত ইকবালপুর লেনের একটি বাড়ির একতলায় সোমবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ এই ঘটনাটি ঘটে।

সিলিন্ডার সারাইয়ের সময় দুর্ঘটনাটি ঘটে।

সিলিন্ডার সারাইয়ের সময় দুর্ঘটনাটি ঘটে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ২২:৫৬
Share: Save:

ইকবালপুরে গ্যাস সিলিন্ডার লিক করে আগুন ছড়িয়ে জখম হলেন ৫ জন। গ্যাস সিলিন্ডার সারানোর সময় এই বিপত্তি ঘটে বলেই পুলিশ সূত্রে খবর। ইকবালপুর থানার অর্ন্তগত ইকবালপুর লেনের একটি বাড়ির একতলায় সোমবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ এই ঘটনাটি ঘটে। জখমদের নাম সুলতানা বেগম, ফইজান আহমেদ, নাফিসা বেগম এবং মেহরিন নিশা বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। এ ছাড়াও ওই রাষ্ট্রায়ত্ত গ্যাস সংস্থার এক মিস্ত্রি প্রশান্ত নন্দীও এই ঘটনায় জখম হয়েছেন।

খবর পেয়ে ইকবালপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ ছাড়াও দমকলের একটি ইঞ্জিন পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য যায়। স্থানীয়দের সহায়তায়, জখমদের উদ্ধার করে একটি নার্সিংহোমে ভর্তি করে পুলিশ। পরে প্রশান্তের পরিবারের সদস্যরা তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ জানিয়েছে, একটি রাষ্ট্রায়ত্ত গ্যাস সংস্থার সিলিন্ডারে ত্রুটি দেখা যাওয়ায় প্রশান্তকে ডেকে পাঠানো হয়। সিলিন্ডার সারাই-এর সময় সিলিন্ডার লিক করে আগুন ছড়িয়ে পড়ে।

পুলিশ এই ঘটনার তদন্ত‌ে নেমেছে। তবে ফরেন্সিক দল এখনও দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে শুরু করেনি। দুর্ঘটনা যে ঘরে ঘটেছে, সেটাকে সিল করে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Gas Cylinder Fire 5 injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE