Advertisement
০৬ মে ২০২৪
Fire In Salt Lake

সেক্টর ফাইভে বহুতলের গুদামে অগ্নিকাণ্ড, দমকলের চারটি ইঞ্জিনের চেষ্টায় নিয়ন্ত্রণে আগুন

শুক্রবার দুপুরে বন্ধ গুদামের শাটারের ফাঁক দিয়ে গলগল করে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়রা। কিছু সময়ের মধ্যেই কালো ধোঁয়ায় ঢেকে যায় আশপাশের এলাকা। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলকে।

A fire incident occurred in Sector five of Salt Lake after a storeroom burnt

চলছে আগুন নেভানোর কাজ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৪:৫২
Share: Save:

সল্টলেকের সেক্টর ফাইভে একটি বহুতলের গুদামে আগুন লেগে আতঙ্ক ছড়াল এলাকায়। বৃহস্পতিবার দুপুরে ওয়েবেল মোড় সংলগ্ন ওই বহুতলের এক তলার বন্ধ গুদামে ভিতর থেকে ধোঁয়া বেরিয়ে আসতে দেখেন স্থানীয়রা। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলকে। দমকলের চারটি ইঞ্জিনের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর নেই।

তবে কী কারণে আগুন লাগল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার দুপুরে বন্ধ গুদামের শাটারের ফাঁক দিয়ে গলগল করে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়রা। কিছু সময়ের মধ্যেই কালো ধোঁয়ায় ঢেকে যায় আশপাশের এলাকা। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলকে। আতঙ্কে আবাসনের উপরের তলার বাসিন্দারাও নীচে নেমে আসেন।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই গুদামের ভিতর বৈদ্যুতিন সামগ্রী ছিল। তবে সেখানে অন্য কোনও দাহ্য বস্তু ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। দমকলের তরফে জানানো হয়, গুদামের ভিতর কেউ আটকে ছিলেন না। অগ্নিকাণ্ডের জেরে কেউ জখমও হননি। পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আনা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salt Lake Store Room Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE