Advertisement
১৮ মে ২০২৪
Death

ব্যবসার টাকা নিয়ে ফেরার পথে ট্রেলারের ধাক্কায় মৃত্যু

দক্ষিণ দমদম পুরসভার পুরপ্রতিনিধি পার্থ বর্মা জানান, অত্যন্ত পরিশ্রমী ছিলেন শঙ্কর। গোটা সংসারের দায়িত্ব ছিল তাঁর উপরেই।

An image of Dead

শঙ্কর দাস। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ০৮:৩২
Share: Save:

রাতের শহরে ট্রেলারের দৌরাত্ম্যের বলি হলেন এক সাইকেল আরোহী।

রবিবার রাত সাড়ে ১০টা নাগাদ উল্টোডাঙায় ওই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, মৃতের নাম শঙ্কর দাস (৪৫)। তাঁর বাড়ি দক্ষিণ দমদমের দক্ষিণদাঁড়িতে। পেশায় দুধের ব্যবসায়ী শঙ্কর ওই রাতে সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন। পরিবার সূত্রে জানা গিয়েছে, ব্যবসার টাকা সংগ্রহ করে ফিরছিলেন তিনি।

ঘটনার পরে ট্রেলারটি আটক করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে চালককে। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, শঙ্কর ট্রেলারটি খেয়াল করেননি। কোনও ভাবে তিনি ট্রেলারের খুব কাছে গিয়ে ধাক্কা খান। রক্তাক্ত অবস্থায় তাঁকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

দক্ষিণ দমদম পুরসভার পুরপ্রতিনিধি পার্থ বর্মা জানান, অত্যন্ত পরিশ্রমী ছিলেন শঙ্কর। গোটা সংসারের দায়িত্ব ছিল তাঁর উপরেই। সাইকেলে চেপে তিনি উল্টোডাঙা এলাকার বিভিন্ন চায়ের দোকানে দুধ সরবরাহ করতেন। আবার, সকালে বাড়ি বাড়ি গিয়ে খবরের কাগজ দিতেন।

শঙ্করের পরিজনেরা জানান, বরাবর তিনি সাইকেল চেপেই কাজ করতেন। রবিবার রাতে উল্টোডাঙা স্টেশনের নীচে একটি চায়ের দোকান থেকে ব্যবসার টাকা নিয়ে ফিরছিলেন। ওই ব্যবসায়ীর ছেলে সুমন্ত জানান, রাত ১১টা নাগাদ তাঁরা দুর্ঘটনার খবর পান। উল্টোডাঙা মোড় থেকে দক্ষিণদাঁড়ি খুব বেশি দূরে নয়। ফলে, দ্রুত খবর পৌঁছয় এলাকায়। আকস্মিক এমন ঘটনায় স্তম্ভিত শঙ্করের প্রতিবেশীরা। সুমন্ত বলেন, ‘‘বাবার অনেক দিনের ব্যবসা। উনি বরাবরই সাইকেলের উপরে নির্ভর করতেন। আমরা বহু বার বারণ করেছি, ওই রাস্তা দিয়ে সাইকেলে যাতায়াত না করতে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE