Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death News

আনন্দপুরের বেসরকারি কলেজের হস্টেল থেকে উদ্ধার ভিন্‌রাজ্যের তরুণীর দেহ! অনুসন্ধানে পুলিশ

আনন্দপুরের একটি বেসরকারি কলেজের হস্টেল থেকে প্রথম বর্ষের ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। তরুণী ঝাড়খণ্ডের বোকারোর বাসিন্দা। তাঁর মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

Body of student found hanging inside Anandapur College hostel

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১২:১৬
Share: Save:

আনন্দপুরের বেসরকারি কলেজের হস্টেল থেকে তরুণীর দেহ উদ্ধার। ওই কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন তিনি। বুধবার সকালে হস্টেলের ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, তরুণী পশ্চিমবঙ্গের বাসিন্দা নন। তাঁর বাড়ি ঝাড়খণ্ডের বোকারোতে। ভিন্‌রাজ্য থেকে পড়াশোনার সূত্রেই তিনি কলকাতায় এসেছিলেন। কী ভাবে তাঁর মৃত্যু হল, এখনও স্পষ্ট নয়। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, তরুণী আত্মহত্যা করেছেন। তবে তাঁর কাছ থেকে কোনও সুইসাইড নোট এখনও পাওয়া যায়নি। পুলিশ ওই ছাত্রীর মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে।

হস্টেলের ঘরে একাই ছিলেন তরুণী। তাঁর ‘রুমমেট’ বাড়ি গিয়েছেন। পুলিশ জানিয়েছে, মৃত তরুণীর নাম শাবানা। বুধবার সকাল ৮টার পর তাঁর ঘর বন্ধ দেখে হস্টেল কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন আবাসিকেরা। খবর দেওয়া হয় থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আনন্দপুর থানার পুলিশ। তরুণীর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death News kolkata news Anandapur Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE