Advertisement
০১ মে ২০২৪
New Town Body Recovered

নিউ টাউনে ট্রলি ব্যাগে ভরা প্রৌঢ়ের দেহ, ভিতর থেকে চুঁইয়ে পড়ছে রক্ত! তড়িঘড়ি পুলিশ ডাকলেন স্থানীয়েরা

নিউ টাউনের টেকনো সিটি থানা এলাকায় নালার মধ্যে থেকে একটি ট্রলি ব্যাগ উদ্ধার করা হয়েছে। তার ভিতরে রাখা ছিল প্রৌঢ়ের দেহ। পুলিশ তদন্ত শুরু করেছে।

নালার উপর পড়ে থাকা লাল ট্রলি ব্যাগ।

নালার উপর পড়ে থাকা লাল ট্রলি ব্যাগ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১০:২২
Share: Save:

নিউ টাউনে ট্রলি ব্যাগের ভিতর থেকে উদ্ধার করা হল প্রৌঢ়ের দেহ। ট্রলি ব্যাগটি তালাবন্ধ অবস্থায় রাস্তার ধারের নালায় ফেলে দেওয়া হয়েছিল। শনিবার সকালে তা দেখতে পান স্থানীয় কর্মীরা। ব্যাগের ভিতর থেকে রক্ত চুঁইয়ে পড়ছিল বলে জানান তাঁরা। এর পরেই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রৌঢ়ের দেহ। ব্যাগের ভিতর দেহটি ভরে নালায় ফেলে যাওয়া হয়েছিল বলে অভিযোগ।

নিউ টাউনের টেকনো সিটি থানা এলাকার ঘটনা। শনিবার ভোরে কারিগরি ভবনের পিছন দিকে পাঁচুরিয়া এলাকায় একটি নালার মধ্যে লাল রঙের ট্রলি ব্যাগটি পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তাতে তালা দেওয়া ছিল। টেকনো সিটি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যাগটি উদ্ধার করে এবং তার তালা ভাঙে। ভিতরে প্রৌঢ়ের দেহ রাখা ছিল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ব্যাগের ভিতর প্রৌঢ়ের দেহের সম্পূর্ণ অংশই ছিল। তাঁর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। সেখান থেকেই রক্ত বেরোচ্ছিল, যা ব্যাগের বাইরেও চুঁইয়ে পড়ে। প্রৌঢ়ের পরিচয় এখনও জানা যায়নি। পুলিশ জানিয়েছে, যে পোশাক প্রৌঢ় পরে ছিলেন, তাতে কোনও পরিচয়পত্র ছিল না। কারা দেহটি ব্যাগে ভরে নালায় ফেললেন, কী ভাবেই বা তাঁর মৃত্যু হল, তদন্ত করে দেখছে পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

দেহ উদ্ধারের পর পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকেরা ঘটনাস্থল পরিদর্শনে যান। সেখান থেকে তথ্যপ্রমাণ সংগ্রহ করা হয়। আশপাশের এলাকাও খুঁজে দেখেন তাঁরা। ওই এলাকায় কোনও সিসি ক্যামেরা নেই বলে তথ্য সংগ্রহে সমস্যা হতে পারে বলে মনে করা হচ্ছে। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New Town Body Recovered Crime News Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE